সুশান্তের মৃত্যুতে দিশার সঙ্গে নাম জড়িয়ে কেন তাঁকে বদনাম করার চেষ্টা হচ্ছে? : সূরজ

বুধবার, আগস্ট ১২, ২০২০

বিনোদন ডেস্ক : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় তাকে বদনাম করার চেষ্টা চালানো হচ্ছে। ইনস্টাগ্রাম, ফেসবুক, ট্যুইটার-সহ একাধিক সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে তাকে নিয়ে বক্রোক্তি করছেন নেট জনতার একাংশ।

যার জেরে তাঁর উপর প্রভাব পড়ছে। সুশান্ত মৃত্যু মামলায় কেন তাঁকে জড়ানো হচ্ছে! এ বিষয়ে প্রশ্ন তুলে এবার মুম্বই পুলিসের দ্বারস্থ হলেন সূরজ পাঞ্চোলি। ভরসোভা থানায় ইতমিধ্যেই বিষয়টি নিয়ে অভিযোগও দায়ের করেন আদিত্য পাঞ্চোলির ছেলে।

ভরসোভা থানার ইন্সপেক্টর রাঘবেন্দ্র ঠাকুর জানান, সুরজ পাঞ্চোলির লিখিত অভিযোগ তাঁরা পেয়েছেন। বিষয়টি নিয়ে খোঁজ খবর শুরু হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সূরজ পাঞ্চোলিকে নিয়ে জোর শোরগোল শুরু হয়। এমনকী, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সঙ্গে সূরজ পাঞ্চোলির সম্পর্ক ছিল বলেও নেট জনতার একাংশ দাবি করেন। যা শোনা মাত্রই নস্যাত করে দেন সূরজের মা জারিনা ওয়াহাব।

শুধু তাই নয়, ২০১৬ সালে একটি পার্টির মধ্যে সূরজের সঙ্গে দিশা দাঁড়িয়ে রয়েছেন বলে একটি সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়। যার প্রেক্ষিতে তেড়ে ওঠেন সূরজ।

তিনি দাবি করেন, দিশাকে তিনি কোনওকালেই চিনতেন না। পার্টির মধ্যে যিনি তাঁর সঙ্গে রয়েছেন, তিনি দিশা নন, তার বন্ধু আরুষি গউর। কেন তাকে সম্পর্কে অহেতুক গুজব ছড়ানো হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন সূরজ পাঞ্চোলি।