রিয়ার মুঠোফোন-ল্যাপটপ বাজেয়াপ্ত

বুধবার, আগস্ট ১২, ২০২০

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতাত সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর ফেঁসে গেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। একের পর এক তাকে জেরা চলছেই। এবার রিয়ার ব্যবহৃত দুটি মুঠোফোন বাজেয়াপ্ত করলো এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

অভিনেত্রীর ভাই শৌভিক এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর মুঠোফোনও নিজেদের হেফাজতে নিয়েছে তারা। ইডি-র পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের প্রত্যেকের কললিস্টই খতিয়ে দেখা হবে। মুঠোফোন ছাড়াও বাজেয়াপ্ত করা হয়েছে চক্রবর্তী পরিবারের দু’টি ল্যাপটপ এবং দু’টি আইপ্যাড। সব ক’টি গ্যাজেটই ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে। খবর ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার।

এদিকে আজ মঙ্গলবার দুপুর ২টার নাগাদ ইডি অফিসে পৌঁছান সুশান্তের ‘রানি দিদি’, অর্থাৎ মিতু সিং। এই প্রথম সুশান্তের পরিবারের কোনো সদস্যকে দপ্তরে ডাকলো ইডি।

পিটিআই সূত্রে জানা যাচ্ছে, মিতু ছাড়াও সুশান্ত ও রিয়ার সাবেক ম্যানেজার শ্রুতি মোদী এবং তাদের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকেও এ দিন আবার জেরা করছে ইডি।

সোমবার টানা দশ ঘণ্টা জেরার পর রাত সাড়ে ৯টা নাগাদ ইডি-র অফিসে থেকে বের হন রিয়া ও তার পরিবার। সুশান্ত ও রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং তাঁদের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে ডাকা হয়েছিল গতকালও।