জাতীয় শোক দিবসে ডিইউজের ৩ দিনের কর্মসূচি

বুধবার, আগস্ট ১২, ২০২০

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তিন দিনের কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে বিষয় ভিত্তিক আলোচনা সভা, দোয়া মাহফিল এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।

আগামী ১৩ আগস্ট, বৃহস্পতিবার বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার আবদুস সালাম হলে অনুষ্ঠিত হবে ”১৫ আগস্ট : নেপথ্যের কুশীলবদের বিচারে কমিশন চাই” শীর্ষক আলোচনা সভা। এতে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

প্রবন্ধ উপস্থাপন করবেন বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বিশেষ অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বিএফইউজে, ডিইউজে ও জাতীয় প্রেসক্লাবের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ।

১৪ আগস্ট একই সময় একই স্থানে অনুষ্ঠিত হবে দোয়া মাহফিল ও করোনাকালে সাংবাদিকদের জন্যে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সহয়তা প্রদান অনুষ্ঠান। এতে প্রধান অতিথি থাকবেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

কর্মসূচির তৃতীয় দিন, ১৫ আগস্ট শনিবার বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হবে।

ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু এসব কর্মসূচি সফল করতে সাংবাদিক সমাজের প্রতি আহ্বান জানিয়েছেন।