আবারো জুটি বাঁধছেন রণবীর-আলিয়া

বুধবার, আগস্ট ১২, ২০২০

বিনোদন ডেস্ক : ‘গলি বয়’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং ও আলিয়া ভাট। দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেনতারা। নাম ঠিক না হওয়া এ সিনেমা পরিচালনা করবেন করন জোহর।

এর আগে করন জোহর ‘তখত’ নামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। মুঘল সিংহাসন ও ঐতিহাসিক যুদ্ধ নিয়ে তৈরি হবে এ সিনেমা। পারিবারিক গল্প নিয়ে নির্মিত এই সিনেমায় অভিনয় করবেন—অনিল কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকার প্রমুখ। কিন্তু আপাতত এই সিনেমার কাজ বন্ধ রেখে নতুন প্রজেক্টের কাজ হাতে নিয়েছেন করন জোহর। মুম্বাই মিরর এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘তখত’ তারকাবহুল একটি সিনেমা। এর একই ফ্রেমে অনেক অভিনেতাকে থাকতে হবে। কিন্তু মহামারির এই সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সেটা করা সম্ভব নয়। যার কারণে এ সিনেমার কাজ আপাতত বন্ধ রাখা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে একই শিল্পীদের নিয়ে সিনেমাটি নির্মিত হবে।

করন জোহর এখন একটি প্রেমের গল্পের চিত্রনাট্যের কাজ করছেন। বিষয়টি জানিয়ে সূত্রটি বলেন—পুরো লকডাউনের সময়ে চিত্রনাট্য নিয়ে কাজ করেছেন করন জোহর। রণবীর-আলিয়া ভাটকে গল্প শুনিয়েছেন। তারা গল্পটি খুব পছন্দ করেছেন এবং এতে কাজ করার জন্য মৌখিক সম্মতি দিয়েছেন।

তবে কবে নাগাদ এ সিনেমার শুটিং শুরু হবে সে বিষয়ে কিছু জানানো হয়নি এ প্রতিবেদনে।