সুশান্তকে খুন করা হয়েছে, সিবিআই তদন্তের শুরুতেই বাবার দাবি

মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০

বিনোদন ডেস্ক : মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের দিদি মিতু সিংয়ের বয়ান রেকর্ড করবে সিবিআই। সোমবার সুশান্তের বাবার বয়ান রেকর্ড করা হয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে। মঙ্গলবার রোকর্ড করা হবে দিদির বয়ান। সুশান্ত আত্মহত্যা করেননি। তাঁকে খুন করা হয়েছে বলে দাবি করেন প্রয়াত অভিনেতার বাবা এবং দিদি। সেই অনুযায়ীই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা এবার তদন্ত করুন বলে আর্জি জানানো হয়েছে রাজপুত পরিবারের তরফে।

এদিকে সুশান্ত সিং রাজপুত মামলায় মিডিয়া তাঁকে দোষী সাব্যস্ত করার চেষ্টা চালাচ্ছে। এই অভিযোগে সোমবার শীর্ষ আদালতে কাছে নতুন করে আবেদন করেন রিয়া চক্রবর্তী। এমনকী, তাঁকে ইচ্ছে করে ফাঁসানোর চেষ্টা চালানো হচ্ছে বলেও দাবি করেন রিয়া। সংবাদমাধ্যমের পাশাপাশি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের বিরুদ্ধেও তোপ দাগেন রিয়া। সামনেই বিহারের নির্বাচন। ভোটের ফল নিজের ঘরে তুলতে বিহারের মুখ্যমন্ত্রী তাঁর বিরুদ্ধে এফআইআরে মদত দিয়েছেন বলে অভিযোগ করেন রিয়া চক্রবর্তী।

অন্যদিকে সোমবার প্রায় ১০ ঘণ্টা ধরে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেন ইডি আধিকারিকরা। রিয়ার পাশাপাশি তাঁর প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীকেও একটানা জিজ্ঞাসাবাদ করা হয়।