সমুদ্র সৈকতে বিলাস বহুল ফ্ল্যাটে হৃত্বিকের সাথে কে?

মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০

বিনোদন ডেস্ক : লকডাউনে কীভাবে কাটছে সময় তারকাদের একের পর এক ছবি প্রকাশ্যে আসতে থাকে গত কয়েকমাস ধরে। এবার সেই তালিকাতে নাম লেখালেন হৃত্বিক রোশান। লকডাউনে কোথায় রয়েছেন হৃত্বিক, এবার ভাইরাল হল তাঁর সমুদ্র সৈকতের বাড়ি ও সুজনের সঙ্গে নয়া সম্পর্কের মোড়।

মুম্বাইয়ের সমুদ্রের সৈকতে হৃত্বিকের এই ফ্ল্যাট। যার ভেতরের লুক এক কথায় সকলকে চমকে দেয়। লকডাউনে সেখানেই সময় কাটাচ্ছে তিনি।

এই ফ্ল্যাটে তাঁর সঙ্গে রয়েছে প্রাক্তণ স্ত্রী সুজান খানও। ছবি প্রকাশ্যে আসতেই তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। লকডাউনে আবারও কাছাকাছি দুজনে।

যদিও সম্পর্ক নিয়ে মুখ খুলে হৃত্বিক জানিয়েছিলেন তাঁরা দুজন বর্তমানে খুব ভালো বন্ধু। যদিও এই সম্পর্ককে লিভইন-এর তকমা দিতেই রাজি নেটিজেনরা।

দুই সন্তানের সঙ্গেই কাটছে সময়। রেহান ও হৃদান, বাবা-মাকে এক সঙ্গে তারা দুজনে বহুদিন পায়নি। লকডাউন যেন তাঁদের জীবনে এক অন্য গল্প বলে গেলে। আবার একই ছাদের তলায় পুরো পরিবার।

কাজের ফাঁকে ফাঁকেই দুই সন্তানকে সময় দিচ্ছেন বলে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানিয়েছিলেন সুজান। বাড়িটিতে রয়েছে চারটি শোওয়ার ঘর।

পাশাপাশি ভেতরটা জানানো যেন রুপকথায় মহল। ৩০০০ স্কোয়ার ফিটের ওপর তৈরি এই ফ্ল্যাট, যেখানে রয়েছে টেবিল ফুটবল খেলার ব্যবস্থা।

জুহুর এই ফ্যাটটি সাজিয়েছেন ডিজাইনার আশিষ শাহ। যেমন দেখতে বাড়ির লুক, ঠিক তেমনটাই নজর কাড়ে বাড়ির অন্দর মহলের লুক।

একাধিক ছবিতে দেখা গেল সুজান ও হৃত্বিক ব্যস্ত রয়েছেন নিজেদের কাজে। আর বাড়ির খুদে সদস্যরা প্রমাণ দিচ্ছে তাঁরা কৃষেরই পুত্র।

সোশ্যাল মিডিয়াত এই ছবি প্রকাশ্যে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বর্তমানে ভক্তরা মেতেছে হৃত্বিকের অন্দরমহলে।