খালিয়াজুরীতে বন্যার্তদের মাঝে যুবলীগের ত্রাণ বিতরণ

মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০

সানাউল হক, নেত্রকোনা প্রতিনিধি : প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বন্যায় ক্ষতিগ্রস্থ্ নেত্রকোনার হাওর উপজেলা খালিয়াজুরীর দুশতাধিক গরীব,অসহায় বানবাসী মানুষের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেছে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা।

জেলার খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের ইছাপুর,বোয়ালী,জগন্নাথপুর এবং খালিয়াজুরী সদর ইউনিয়নের গছিখাই,কাচারীকান্দা ও বেড়ীদৌলতপুর গ্রামে মঙ্গলবার দুশতাধিক অসহায় বন্যার্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী(ডাল,তেল,চাল,লবন,সাবান,পেয়াজ,আলু ও স্যালাইন)প্যাকেজ পেকেট বিতরণ করা হয়।

যুবলীগের কর্মসূচীর অংশ হিসেবে অসহায় ও দুস্থ বানবাসী পরিবারের বাড়ী বাড়ী গিয়ে তাদের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা নাজমুল হুদা ওয়ারেছী চঞ্চল। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা হিমেল আহমেদ শাওন,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পরশ তালুকদারসহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

করোনা সংকট ও বন্যার শুরু থেকেই বিভিন্ন স্থানে শতশত গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী,করোনা সুরক্ষা সামগ্রীসহ খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে যুবলীগ নেতাকর্মীরা।আগামীতেও অসহায়দের মাঝে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হুদা ওয়ারেছী চঞ্চল।