নেত্রকোনায় জেলা প্রশাসকের বদলী প্রত্যাহার ও মিথ্যা ষড়যন্ত্রমূলক অভিযোগের বিরুদ্ধে মানববন্ধন

শনিবার, আগস্ট ৮, ২০২০

সানাউল হক, নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনা জেলা প্রশাসক মঈনউল ইসলামের বদলী প্রত্যাহার ও মিথ্যা ষড়যন্ত্রমূলক অভিযোগের বিরুদ্ধে মানববন্ধন

নেত্রকোণায় জেলা প্রশাসক মঈনউল ইসলামের বদলী প্রত্যাহার ও মিথ্যা ষড়যন্ত্রমূলক অভিযোগের বিরুদ্ধে মানববন্ধন করেছে জেলার মুক্তিযুদ্ধাবৃন্দ।

আজ সকালে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনের রাস্তায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা ইউনিট কমান্ড, জেলা ইউনিট কমান্ড ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নূরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মতিন, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আক্কাস আলী আহম্মদ, সাবেক সদর কমান্ডার মুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব আলী, সাবেক ডেপুটি কমান্ডার সাজ্জাদুর রহমান খান পাঠান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক গাজী মোর্তজা হোসেন কামাল, বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাইনুল হক কাশেম।

এসময় বক্তারা বলেন, জেলা প্রশাসক মঈনউল ইসলাম একজন অত্যন্ত ভালো মানুষ। তার বিরুদ্ধে মিথ্যা, ষড়যন্ত্রমূলক ও ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে। মিথ্যা অভিযোগকারীকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। জেলা প্রশাসক মঈনউল ইসলামকে নির্দোষ ঘোষণা করে অবিলম্বে তাঁর বদলি প্রত্যাহার করতে হবে।