করোনায় দেবহাটা উপজেলা চেয়ারম্যান আবদুল গণির মৃত্যু

শুক্রবার, আগস্ট ৭, ২০২০

সাতক্ষীরা: করোনাভাইরাসে (কোভিড ১৯) সংক্রমিত হয়ে সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল গণি (৬৮) মারা গেছেন। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার গভীর রাতে তিনি মারা যান।

আবদুল গণি পরপর দুবার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার। এ ছাড়া সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার ছেলে রেখে গেছেন।

আবদুল গণির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন দেবহাটা উপজেলার সখীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা শেখ ফারুক হোসেন। তিনি বলেন, আবদুল গণি ঈদের আগে থেকে জ্বরে ভুগছিলেন। তবে তিনি চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় গত মঙ্গলবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানে নমুনা পরীক্ষায় তাঁর করোনা ‘পজিটিভ’ আসে। হঠাৎ করে গত বুধবার থেকে শারীরিক অবস্থার অবনতি ঘটে। এ অবস্থায় তাঁকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে তাঁকে কৃত্রিম শ্বাস দিয়ে রাখা হয়েছিল। এ অবস্থায় গতকাল দিবাগত রাত তিনটার দিকে তিনি মারা যান।