পঞ্চগড়ে সাংবাদিকদের একাংশ পেল প্রধানমন্ত্রীর প্রানদনা, বাকীদের ক্ষোভ

বুধবার, আগস্ট ৫, ২০২০

পঞ্চগড় : পঞ্চগড় জেলায় কর্মরত প্রায় শতাধিক৷ জাতীয়, আনলাইন ও টিভি সাংবাদিক দের মাঝে একটি বিশেষ সংগঠনের ৩০ জন সাংবাদিক প্রধানমন্ত্রীর প্রানদনা বাবদ ১০ হাজার করে টাকা পেয়েছে।

উল্লেখ জেলা সদরে পঞ্চগড় প্রেসক্লাব ও পঞ্চগড় জেলা প্রেস ক্লাব থাকলেও শুধুমাত্র পঞ্চগড় প্রেস ক্লাবের সদস্যরাই এ অনুদান পায়। এছাড়াও জেলার বাকী ৪ উপজেলায় আরো ৪ টি প্রেসক্লাব রয়েছে তারাও প্রানোদনা বঞ্চিত হয়। বিষয়টিতে বঞ্চিত প্রায় শতাধিক সাংবাদিকের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

এ ব্যাপারে পঞ্চগড় জেলা প্রেসক্লাব সভাপতি আনিস প্রধান ও সাধারন সম্পাদক শাহজালাল বিষয়টিতে নিন্দা জানিয়ে বলেন, সরিষায় ভুত রয়েছে, মাননীয় প্রধান মন্ত্রীর প্রানদনার তালিকা যে সরকারী দপ্তরের দায়িত্বে করা হয়েছে, সে দপ্তর অযোগ্যতা ও কারচুপির পরিচয় দিয়েছে। আমরা অতি শিঘ্র বিষয়টি জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারক লিপি প্রদান করবো।

দেশের এই ক্রান্তি লগ্নে সাংবাদিকেরা নিজের জীবনের ঝুকি নিয়ে দেশের স্বার্থে কাজ করে চলেছে। জনদরদী নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী সাংবাদিকদের কষ্ট বিবেচনায় প্রানোদনার ব্যাবস্থা করে সাংবাদিকদের সন্তুষ্ট করার চেষ্টা করেছেন। কিন্তু এখানেও কিছু দেশদ্রোহী কুচক্রী মহল মাননীয় প্রধানমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট করার চক্রান্তে এহেন কাজ করেছে বলে পঞ্চগড় জেলার প্রানোদনা বঞ্চিত সাংবাদিকেরা মনে করছেন।