কেমন কাটলো করোনা আক্রান্ত পপির ঈদ

সোমবার, আগস্ট ৩, ২০২০

বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। তিনি জ্বর ও গলাব্যথায় ভুগছেন। বর্তমানে নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন।

এবারের ঈদে সালামি দেওয়া ও নেওয়া মিস করেছেন পপি। গত মাসের শেষের দিকে করোনা পরীক্ষার পর ফল পজিটিভ আসে। করোনার প্রকোপ শুরুর পর থেকে নিজের গ্রামের বাড়ি খুলনার খালিশপুরে অবস্থান করছেন পপি।

পপি বলেন, ‘গ্রামের বাড়িতে ঈদের সবচেয়ে মজার বিষয় হচ্ছে সালামি দেওয়া-নেওয়া। এবারের ঈদে সেটা অনেক বেশি মিস করেছি। যেহেতু আমি আইসোলেশনে, তাই কারো কাছ থেকে সালামি দিতে বা নিতে পারিনি। ঘরে বসেই সবার ঈদের আনন্দ দেখেছি। তখন ছোটবেলার অনেক স্মৃতি চোখের সামনে ভেসে উঠেছে। কখনো চোখের কোণে জল, আবার কখনো খুশি। এবার জীবনের অন্য রকম ঈদ পালন করেছি।’

খুলনার খালিশপুরে পপিদের বিশাল বাড়ি। সেখানে অনেক কক্ষ রয়েছে। তাই পরিবারের বয়স্কদের কাছ থেকে নিজেকে দূরে রাখতে কোনো সমস্যা হচ্ছে না তার। পরিবারের অন্যদের সুরক্ষিত রাখতে নিজেকে নিরাপদ দূরত্বে রাখছেন তিনি।

ভক্তদের উদ্দেশে পপি বলেন, ‘আমি সচেতনভাবে চেষ্টা করছি সবাইকে সেফ রাখতে। আমার ও পরিবারের সবার জন্য দোয়া করবেন। করোনার পাশাপাশি সারা দেশে বন্যা দেখা দিয়েছে, আমাদের সবার জন্য দোয়া করবেন। আমরা যেন করোনা ও বন্যা মোকাবিলা করে আবারও স্বাভাবিক জীবনে ফিরতে পারি।’

জ্বর ও গলাব্যথা থাকলেও শরীর অনেকটাই সুস্থতার দিকে। ৬ আগস্ট আবারও তিনি করোনা পরীক্ষা করাবেন। আশা করছেন, এবার ফল নেগেটিভ আসবে। সুস্থ হয়ে দ্রুত ঢাকায় ফেরার পরিকল্পনা রয়েছে তার।