কাকে বিয়ে করছেন এবং কবে, সাফ জবাব তাহসানের

সোমবার, আগস্ট ৩, ২০২০

বিনোদন ডেস্ক : মিথিলার সঙ্গে বিচ্ছেদের পর একাই রয়েছেন জনপ্রিয় অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান। এরইমধ্যে ওপার বাংলার খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে দিব্যি দ্বিতীয় সংসার করছেন মিথিলা। তাহলে কি তাহসানও দ্বিতীয় বিয়ের পথে এগোচ্ছেন? কাকে বিয়ে করছেন এই ইনোসেন্ট অভিনেতা? কারও সঙ্গে কি মন দেয়া নেয়া হয়েছে?

সম্প্রতি তাহসানের বিয়ে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে নানারকম খবর বেরুলেও এখনও দ্বিতয়ি বিয়ের সানাই বাজতে শোনা যায়নি।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে খুব একটা পছন্দ না করলেও এবার গুঞ্জনের মুখে দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান।

সম্প্রতি মারিয়া নূরের উপস্থাপনায় এক অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র থেকে অনলাইনে যুক্ত হয়ে দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে তাহসান বলেন, ‘যদি সেলিব্রেটি কাউকে বিয়ে করি সে হয়তো গসিপ মেনে নিতে পারবে। আর যদি শোবিজের বাইরে কাউকে বিয়ে করি তবে সেটা তার জন্য কষ্টসাধ্য হবে।’

তাহসান বলেন,‘আমি জানি না আমার পরবর্তী জীবনসঙ্গী কে হবে। যদি পাবলিক ফিগার কেউ জীবনসঙ্গী হয় তবে সবাইকে বলব। আর যদি কোনো সাধারণ অর্থাৎ শোবিজের বাহিরের কেউ হয় তবে তা গোপনীয় থাকবে।’

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। এরপর গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ে হলেও তাহসান এখনও সিঙ্গেল।