কঙ্গনার বাড়ির সামনে গুলি, আতঙ্কে নিরাপত্তা চাইল পরিবার

সোমবার, আগস্ট ৩, ২০২০

বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বাড়ির সামনে গুলি চলার অভিযোগ উঠেছে। মানালিতে অভিনেত্রীর বাড়ির সামনে অজ্ঞাত ব্যক্তিরা গুলি চালিয়েছে বলে অভিযোগ করেছেন অভিনেত্রী কঙ্গনা নিজেই। ঘটনার জেরে এই অভিনেত্রীর জন্য নিরাপত্তার ব্যবস্থা করেছে জেলা পুলিশ।

পুলিশের তরফে প্রাথমিক তদন্তে কিছু ধরা পড়েনি বলে জানা যায়। তবে কঙ্গনার দাবি, তাঁকে ‘ভয় দেখাতে’ই এই কাজ করা হয়েছে। কারা ভয় দেখাতে এমনটা করেছে তার স্পষ্ট উত্তর না দিলেও, কঙ্গনার দাবি, সুশান্ত মামলায় তিনি যেভাবে প্রকাশ্যে মুখ খুলেছেন, তা অনেকেরই পছন্দ হয়নি। কঙ্গনা বলেন, ‘রাত ১১.৩০ নাগাদ আমি বেডরুমে ছিলাম। আমাদের তিনতলা বাড়ি।

বাইরে দেয়াল রয়েছে। হঠাৎ বাইরে থেকে বাজি ফাটার মতো আওয়াজ আসে। এরপর আরও একবার একই আওয়াজ আসে। বন্দুকের গুলির আওয়াজের মতো মনে হওয়ায় আমি ভয় পেয়ে যাই। মানালিতে এখন কোনও পর্যটক আসছে না। এখন কেউ বাজি ফাটাবে না।’ হতচকিত অভিনেত্রী তাঁর নিরাপত্তারক্ষীর কাছে জানতে চাইলে, ‘বাচ্চা’দের কাজ বলে জানানো হয়।

তবে তা মানতে নারাজ কঙ্গনা। তাঁর কথায়, ‘আমাদের পাঁচজন একই আওয়াজ শুনেছে। হতে পারে উনি (নিরাপত্তারক্ষী) এর আগে গুলির আওয়াজ শোনেননি।’ এরপরই অভিনেত্রীর পরিবারের তরফে পুলিশে অভিযোগ জানানো হয়।