অমিত শাহের পর এবার করোনা আক্রান্ত কর্নাটকের মুখ্যমন্ত্রী

সোমবার, আগস্ট ৩, ২০২০

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদিয়ুরাপ্পা। এক টুইট বার্তায় নিজেই সেকথা জানিয়েছেন ইয়েদিয়ুরাপ্পা। স্থানীয় সংবাদ মাধ্যম জি নিউজ তার করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

টুইটে ইয়েদিয়ুরাপ্পা লিখেছেন, তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। তিনি করোনায় আক্রান্ত। তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। যদিও চিকিৎসকদের পরামর্শে সাবধানতা অবলম্বনে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

মুখ্যমন্ত্রী ইয়েদিয়ুরাপ্পা টুইটে আরও বলেছেন, গত কয়েকদিনের মধ্যে যারা তার সংস্পর্শে এসেছেন, তারা যেন নিজেদের শরীর-স্বাস্থ্যের খেয়াল রাখেন। একইসঙ্গে তারা যেন নিজেরা কোয়ারেন্টাইনে থাকেন।

উল্লেখ্য, ইতোমধ্যেই কর্নাটকে করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২৯ হাজার ছাড়িয়ে গেছে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৫৩ হাজার ৬৪৮ জন। প্রাণ হারিয়েছেন মোট ২ হাজার ৪১২ জন। ৭২ হাজার ২২৭ জন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এর আগের দিন রোববার করোনা শনাক্ত হয় ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই রাজনৈতিক বিভেদ ভুলে তার দ্রুত আরোগ্য কামনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়, রাহুল গান্ধী থেকে অমিত কেজরিওয়ালসহ অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব।