শাকিব-অপু নিয়ে ফের মুখ খুললেন আফসারী

রবিবার, আগস্ট ২, ২০২০

বিনোদন ডেস্ক : ‘কোটি টাকার কাবিন’ ছবি দিয়ে জুটি বাঁধেন শাকিব খান-অপু বিশ্বাস। ৭০টির বেশি ছবিতে জুটি হয়ে কাজ করেছেন তারা। প্রায় প্রতিটি ছবিই ব্যবসায়িকভাবে সফল।

মাঝে প্রেম-বিবাহ ও বিচ্ছেদ। এর পর থেকে একসঙ্গে আর কোনো ছবিতে কাজ করছেন না তারা। শাকিব খান নতুন নতুন নায়িকার সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন। অন্যদিকে, নায়িকা অপু বিশ্বাস বাপ্পীর বিপরীতে একটি ছবিতে অভিনয় করেছেন।

তবে পরিচালক মালেক আফসারী মনে করেন, শাকিব খান যাঁর সঙ্গেই জুটি বাঁধুন না কেন, শাকিব-অপুর চেয়ে সেরা জুটি আর হবে না।

এক সাক্ষাতকারে মালেক আফসারী বলেন, ‘যখন কাজ করেছেন, তখন কিন্তু তারা ছিলেন একে অপরের পরিপূরক। এমন জুটি আমাদের চলচ্চিত্রে হয়তো আর আসবে না। বিচ্ছেদের পর তো তারা আজ কাজই করছেন না জুটি হয়ে। এটা আসলে আমাদের চলচ্চিত্রের জন্য ক্ষতি হয়ে গেল।’

‘মনের জ্বালা’ ছবিটি ২০১১ সালে মুক্তি পায় এবং সারা দেশে সফলতার সঙ্গে ব্যবসা করে। টানা এক মাস ছবিটি দর্শক দেখেছেন বলেও জানান মালেক আফসারী। তিনি বলেন, ‘এ ছবিটির সফলতার পর প্রযোজক আমাকে ডেকে আরেকটি নতুন ছবি বানানোর জন্য অনুরোধ করেন। এতটাই সফল ছিল ছবিটি।’

আফসারী আরো বলেন, ‘এ ছবির গল্প শাকিব খানকে কেন্দ্র করে নির্মাণ করেছিলাম। শাকিব খান আমাদের দেশের সুপারস্টার। যে কারণে এ ছবিতে তাঁর অভিনয়গুণ কাজে লাগানোর চেষ্টা করেছি। প্তিটি সিক্যুয়েন্সে তার প্রমাণ পাবেন দর্শক। মুক্তির এত বছর পার হলেও সবার ভালো লাগবে।