এ সপ্তাহটি যেমন কাটবে আপনার

শনিবার, আগস্ট ১, ২০২০

গ্রহাবস্থানের বিচারে এ সপ্তাহে রবি কর্কট রাশিতে অবস্থান করবে। চন্দ্র বৃশ্চিক, ধনু, মকর আর কুম্ভ রাশিতে অবস্থান করবে। জল রাশিতে রবির অবস্থান, ১ আগষ্ট বায়ু রাশি থেকে বুধের কর্কট রাশিতে (জল রাশিতে) অবস্থান, ৩১ জুলাই শুক্রর মিথুন রাশিতে গমন ও অবস্থান, বৃহস্পতির ধনু রাশিতে বক্রীঅবস্থান ১২শ রাশির জাতক জাতিকার জন্য কিছু পরিবর্তন নিয়ে আসছে। এ সপ্তাহেও বৃহস্পতির নিজের রাশিতে বক্রী অবস্থানে ধনু মেষ মিথুন ও কর্কট রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি ভালো যাবে। মঙ্গলের মীন রাশিতে অবস্থানের কারনে মিথুন, কন্যা, তুলা লগ্ন ও রাশির জাতক জাতিকাকে সরক দুর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। চন্দ্র এ সপ্তাহে বিভিন্ন গ্রহের সাথে অবস্থান করবে বিধায় জাতক জাতিকার মনের উপর তার তীব্র প্রভাব পরবে। সপ্তাহর শুরুতে কেতুর সাথে অবস্থান রহস্যপূর্ণ বিষয়ে আগ্রহ, বৃহস্পতির সাথে অবস্থানে পান্ডিত্ব লাভ, জ্ঞান বৃদ্ধি, শনির সাথে অবস্থানে ঋণাত্মক চিন্তা ভাবনা ও বাধা বিপত্তি এবং শেষ দিকে নেপচুনের সাথে অবস্থানে ভুল বুঝাবুঝি আপনাকে মানসিক ভাবে দূর্বল করে দেবে। প্রেমে ও দাম্পত্য ক্ষেত্রে অতিরিক্ত কল্পণা প্রবণতা ও তা থেকে সন্দেহবাতিকতা ভোগাতে পারে। এবার চলুন জেনে নেওয়ার চেষ্টা করি কেমন যাবে ঈদুল আযহার এ সপ্তাহটি-

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): চলতি সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার জন্য ভাগ্য উন্নতির হতে পারে। ধর্মীয় আধ্যাত্মীক কাজে ব্যস্ত থাকবেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসতে পারে। সপ্তাহের মধ্যভাগে সামাজিক ও সাংঠনিক কাজের মাঝে ব্যস্ত থাকতে পারেন। রাজনৈতিক নেতাদের গণসংযোগ বৃদ্ধি পাবে। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভের সুযোগ আসবে। কর্মস্থলে নুতন দায়িত্ব লাভের যোগ। সপ্তাহর শেষ দিকে আপনার আয় রোজগারে বন্ধু বা বড় ভাই বোনের সাহায্য পাবেন। বকেয়া কিছু বিল আদায় হবে। বন্ধুদের সাথে চলতে থাকা ভুল বোঝাবুঝি কাটিয়ে উঠতে পারবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুতে কোনো আত্মীয় স্বজনের অসুস্থতা বা সংক্রামনের সংবাদ পেতে পারেন। বকেয়া টাকার জন্য পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। সপ্তাহর মধ্যভাগে বৈদেশিক যোগাযোগ শুভ। জীবীকার সন্ধানে বিদেশ যাওয়ার সুযোগ আসবে। বৈদেশিক বাণিজ্যে তেমন কোনো অগ্রগতি এ সপ্তাহে হচ্ছে না। কোনো ধর্মীয় বা আধ্যাত্মীক হুজুরের সন্ধানে সফল হতে পারেন। সপ্তাহর শেষ দিকে বেকারদের কর্ম সংক্রান্ত তদবিরে ভালো ফল আসবে। চাকরি ক্ষেত্রে পদোন্নতির সুপারিশ সফল হতে পারে। প্রভাবশালী ব্যক্তির সাথে ঝামেলায় জড়ানো ঠিক হবে না। প্রশাসনিক কোনো কর্মকর্তার সাথে ভুল বোঝাবুঝির কারণে কর্ম হানী হওয়ার আশঙ্কা প্রবল। পিতৃ স্বাস্থ্যর অবনতি হতে পারে।

মিথুন রাশি(২১ মে থেকে ২০ জুন): সপ্তাহটি মিথুন রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুতে জীবন সাথীর সাহায্য সহযোগিতা পাবেন। তবে কিছু খুনশুটি লেগেই থাকবে। অংশিদারী কাজে মানসিক তৃপ্তী লাভে বঞ্চিত হবেন, সেটা ধর্মীয় কাজ আর ব্যবসায়ীক কাজ যাই হোকনা কেনো। জীবন সঙ্গীর স্বাসকষ্ট থাকলে বা এলার্জীর সমস্যা থাকলে তা বৃদ্ধি পাবে। সপ্তাহর মধ্যভাগটা আপনার জন্য খুব একটা সুখকর নয়। বিশেষ করে পরিবার পরিজন আত্মীয় স্বজনের অসুস্থতার কারনে ঝামেলাপূর্ণ থাকবে। পাওনাদারের সাথে বিরোধে জড়িয়ে যেতে পারেন। রাস্তাঘাটে ছোট খাটো দুর্ঘটনার আশঙ্কা দেখা দেবে। সপ্তাহর শেষ দিকে রহস্যময় ব্যক্তির দ্বারা ভাগ্য উন্নতির সুযোগ আসতে পারে। বৈদেশিক যাত্রা সংক্রান্ত জটিলতা কেটে যাবে। প্রবাসীদের কর্মস্থলে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলা ভালো। পিতা বা পিতৃস্থাণীয় কারো সাথে মনমালিণ্য দেখা দেবে।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে বিষাক্ত কোনো প্রাণীর দ্বারা আক্রান্ত হতে পারেন। অধিনস্ত কর্মচারীদের বেতন বোনাস দিতে গিয়ে ঝামেলা হবে। কিছু অর্থ হারিয়ে বা তস্করের দ্বারা চুরি হয়ে যাওয়ার আশঙ্কা প্রবল। কোনো কাজের লোকের গোপন শত্রুতার শিকার হতে পারেন। সপ্তাহর মধ্যভাগে দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভ করতে পারেন। অংশিদারী কাজে চলতে থাকা জটিলতা কেটে যাবে।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। মনের কোনো বাসনা পূরণ হবে। সন্তানের রহস্যজনক আচরনে কষ্ট পেতে পারেন। রোমান্টিক যোগাযোগে রহস্যজনক বাধা বিপত্তি দেখা দেবে। সৃজনশীল কাজ কর্মের সাথে জড়িতদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সপ্তাহর মধ্যভাগে শরীর স্বাস্থ্য বিষয়ে সতর্ক থাকতে হবে। উচ্চ রক্তচাপের রুগীরা একটু সাবধানে থাকবেন। কাজের লোক বা অধিনস্ত কর্মচারীর উপর বিরক্ত হওয়া ঠিক হবে না। সপ্তাহর শেষ দিকে দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। তবে আর্থিক বিষয়ে জীবন সাথীর সাথে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। ব্যবসায়ীদের ব্যবসায়ীক যোগাযোগ শুরু হতে পারে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় কিছু ঝামেলা দেখা দিতে পারে।

কন্যা রাশি (২২ আগষ্ট থেকে ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক ক্ষেত্রে আত্মীয় স্বজনের সহায়তা পেতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য খারাপ যেতে পারে। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সহায়তা আশা করতে পারেন। গবাদীপশু ক্রয়ে কিছু লোকসান হতে পারে। সপ্তাহর মধ্যভাগে সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছু দুঃশ্চিন্তা দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। মিডিয়াকর্মীরা সম্মানীত হতে পারেন। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের সম্ভাবনা। সপ্তাহর শেষ দিকে কর্মস্থলে কিছু ঝামেলা হতে পারে। সহকর্মীদের কারো সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। বয়স্কদের শারীরিক দিক ভালো যাবে না। আপনার কোন মূল্যবাণ দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার সপ্তাহটি বৈদেশিক যোগাযোগের জন্য শুভ। অনলাইনে ক্রয় বিক্রয় জমতে পারে। প্রতিবেশীর সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে চেষ্টা করুন। আয় রোজগারের ক্ষেত্রে ছোট ভাই বোনের সাহায্য পাবেন। প্রকাশক ও সাংবাদিকদের কাজের চাপ বাড়তে থাকবে। মধ্যভাগে সাংসারিক বিষয়ে আত্মীয়দের সাহায্য পাবেন। যানবাহন ক্রয় বিক্রয় হতে পারে। জমি জমা সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাহায্য পাবেন। সপ্তাহর শেষ দিকে প্রেম ও ভালোবাসার ক্ষেত্রে অগ্রগতি হবে। আয় রোজগারের ক্ষেত্রে শিল্পী ও কলাকুশলীদের আশানুরুপ লাভ হবে। ব্যবসায়ীক বিষয়ে কোনো বন্ধুর সাহায্য পাবেন। সৌখিন দ্রব্যাদির ব্যবসায় কিছু আয় রোজগারের আশা রাখতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে আর্থিক অবস্থার উন্নতি হবে। বকেয়া কিছু টাকা আদায় করতে পারবেন। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভ হবে। গৃহে শ্যালক শ্যালিকা ও দেবর ননদের আগমন হতে চলেছে। সকলকে নিয়ে ঈদ উদযাপন করতে পারেন। সপ্তাহর মধ্যভাগে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের বিবাহ শাদীর আয়োজন করতে পারেন। অনলাইনে কিছু কেনাকাটার সুযোগ পাবেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের আশানুরুপ আয়ের সুযোগ রয়েছে। সপ্তাহর শেষ দিকে পারিবারিক বিষয়ে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। আত্মীয়দের সাথে মনমালিন্য দেখা দিতে পারে। মায়ের আচরনে মনে কষ্ট না পাওয়াই ভালো।

ধনু রাশি(২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। তবে ভুল বোঝাবুঝির সম্মূখীন হতে পারেন। এলার্জীর রুগীরা একটু সাবধানে থাকবেন। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। সপ্তাহর মধ্যভাগে বকেয়া কিছু বিল আদায় হতে পারে। ব্যবসায়ীরা আশানুরুপ আয় রোজগার থেকে বঞ্চিত হতে পারেন। গৃহে আত্মীয় সমাগমের যোগ। খুচরা দোকানদারদের আশানুরুপ আয় রোজগার হবে। কোমল পানিয়র ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। সপ্তাহর শেষ দিকে ভাই বোন ও প্রতিবেশীর সাথে কিছু বিষয়ে ঝামেলা দেখা দেবে। বৈদেশিক কাজে অগ্রগতি আশা করতে পারেন। অনলাইন ক্রয় বিক্রয়ে সতর্ক হতে হবে। প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে।

মকর রাশি(২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে দূরের যাত্রার যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ আয় রোজগার হতে পারে। পারিবারিক কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। সপ্তাহের মধ্যভাগে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। সপ্তাহর শেষ দিকে ব্যবসায়ীরা কিছু টাকা পয়সা রোজগারের সুযোগ পাবেন। খাদ্য ও পানিয়র ব্যবসায় ভালো লাভ হবে। আত্মীয় স্বজন ও কুটম্বদের সাথে কোনো বিষয়ে ঝামেলা হতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে বকেয়া কিছু টাকা পেতে পারেন। তবে বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে মনমালিন্য এড়িয়ে চলতে হবে। বন্ধুদের কারো সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। সপ্তাহর মধ্যভাগে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। দূরের যাত্রার ক্ষেত্রে সতর্ক হতে হবে। ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা কিছু আয় রোজগারের সুযোগ পাবেন। তবে অনৈতিক কোনো কাজে না জড়ানোই ভালো। সাংসারিক বিষয়ে আত্মীয় বিরোধ এড়িয়ে চলতে হবে। সপ্তাহর শেষ দিকে আপনার প্রভাব প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। কর্মস্থলে নুতন দায়িত্ব পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতি হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে সামাজিক ও পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। সাংসারিক বিষয় নিয়ে পিতার সাথে মনমালিন্য দেখা দিতে পারে। অফিশের কর্মকর্তার সাথে ঝামেলায় না জড়ানোই ভালো। সপ্তাহর মধ্যভাগে বড় ভাই বোনের সাথে কোথাও ঘুড়তে যেতে পারেন। সাংসারিক ক্ষেত্রে বড় বোনের সাহায্য পাবেন। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা আশানুরুপ আয় রোজগার করতে পারবেন। সপ্তাহর শেষ দিকে দূরে কোথাও যেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভ করতে পারবেন। ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের প্রবাস যাত্রার ক্ষেত্রে চলতে থাকা জটিলতা দূর হওয়ার আশা করতে পারেন।