৬ গোলের ম্যাচেও জুভেন্টাসের ড্র

বৃহস্পতিবার, জুলাই ১৬, ২০২০

অনলাইন ডেস্ক: রোমাঞ্চকর ম্যাচে গোলবন্যা ঠিকই হলো, তবে ৬ গোলের রুদ্ধশ্বাস এই খেলায় শেষ পর্যন্ত জয় পাওয়া হয়নি জুভেন্টাসের। জয় তো দূরের কথা এক সময় হারেরও শঙ্কা জেগেছিল। তবে সাস্সুয়োলোর বিপক্ষে ম্যাচে ৩-৩ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে ক্রিস্টিয়ানো রোনালদোরা।

ইতালিয়ান সিরি’আ লিগে বুধবার সাস্সুয়োলোর মাঠে সফর করে জুভেন্টাস। যদিও ম্যাচের শুরু থেকে মাউরিসিও সারির শিষ্যরাই দাপট দেখায়। যার ধারাবাহিকতায় খেলার পঞ্চম মিনিটেই এগিয়ে যায় জুভরা। মিরালেম পিয়ানিচের পাসে দানিলো জাল খুঁজে নেন। আর ৭ মিনিট পরে দ্রুতই ব্যবধান দ্বিগুণ করে সফরকারীরা। সেই পিয়ানিচ থেকে বল পেয়ে ১২তম মিনিটে গোল করেন গনঞ্জালো হিগুয়াইন।

তবে ২৯তম মিনিটে ব্যবধান কমায় সাস্সুয়োলো। ফিলিপ দুরিসিচির শটে পরাস্ত হন জিয়ানলুইজি বুফনের বদলে পোস্টের নিচে দাঁড়ানো ভয়চেখ স্ট্যাসনি। কিন্তু এগিয়ে থেকেই বিরতিতে যায় জুভেন্টাস।

দ্বিতীয়ার্ধের শুরুতেই বাজিমাত করে স্বাগতিকরা। ৫১তম মিনিটে বেরার্দির ও ৫৪তম মিনিটে ফ্রান্সেসকো কাপুতো গোল করলে লিড নেয় সাস্সুয়োলো।

বেশ কয়েকবার গোল করতে ব্যর্থ হওয়া রোনালদো ৬০তম মিনিটে গোল বঞ্চিত হন। তবে ৬৪তম মিনিটে রদ্রিগো বেন্তাকুরের কর্নার থেকে হেডে গোল করে আলেক্স সান্দ্রো তুরিনের বুড়িদের হারের হাত থেকে বাঁচান।

এ নিয়ে লিগে টানা তিন ম্যাচে জয়হীন থাকল জুভেন্টাস। এসি মিলানের বিপক্ষে হারের পর আতালান্তার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছিল মাওরিসিও সাররির দল।

লিগে ৩৩ ম্যাচে ২৪ জয় ও পাঁচ ড্রয়ে ৭৭ পয়েন্ট নিয়ে শিরোপা জয়ের পথে আছে প্রতিযোগিতাটির বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। আতালান্তা ৭০ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। ৬৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে লাৎসিও।