পঞ্চগড়ে সড়ক পরিবহন শ্রমিক লীগের বৃক্ষ রোপন কর্মসূচি পালন

বুধবার, জুলাই ১৫, ২০২০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পঞ্চগড়ে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ পঞ্চগড় জেলা শাখা।

বুধবার (১৫ জুলাই ) দুপুরে পঞ্চগড় পৌর শহরের কমিউনিটি সেন্টারে এই বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্ধোধন করেন পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।

এসময় কর্মসূচীতে সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন, দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীকে জনপ্রতি ৩ টি করে মোট ৫ শত ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষ বিতরণ করা হয়।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ পঞ্চগড় জেলা শাখার সভাপতি শাহীন রেজা মিয়ার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আকবর আলীর পরিচালনায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান উপজেলা পরিষদ আমিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু সারোয়ার বকুল, পৌর আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক, সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির উজ্জ্বল, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মামুনুর রশিদ লায়ন, সড়ক পরিবহন শ্রমিক লিগের সাংগঠনিক সম্পাদক রাসেল সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।