গণপূর্ত ঢাকা-মেট্রো জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে প্রদীপ কুমার বসুর দায়িত্ব গ্রহন

বুধবার, জুলাই ১৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক: ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন প্রদীপ কুমার বসু। আজ বুধবার (১৫ জুলাই) দুপুরে পূর্ত ভবনের ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। এসময় প্রদীপ কমার বসুকে দায়িত্ব বুঝিয়ে দিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোন থেকে খুলনা গণপূর্ত জোনে সদ্য বদলি হওয়া ড. মো: মঈনুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- বিসিএস পাবলিক ওয়ার্কার্স ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সভাপতি মো. খালেদ হোসাইন, সাধারণ সম্পাদক মোহাম্মদ শওকত উল্লাহ। এছাড়া ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনের নির্বাহী প্রকৌশলী (স্টাফ অফিসার) মোহাম্মদ ফয়সাল রহমানসহ ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনের আওতাধীন ৩টি সার্কেলের তত্ত¡াবধায়ক প্রকৌশলীগণ এবং সার্কেলের আওতাধীন ১২টি বিভাগের নির্বাহী প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।
এর আগে রাষ্ট্রপতির আদেশে গত ৯ জুলাই গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের উপসচিব মো. মোতাহার হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের ভিত্তিতে খুলনা গণপূর্ত জোন থেকে বদলী হয়ে ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে যোগদান করেন।

ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে যোগদানের বিষয়ে প্রদীপ কুমার বসু বলেন, আমি দীর্ঘদিনযাবৎ সততা ও নিষ্ঠার সাথে খুলনা গণপূর্ত জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলাম। বর্তমানে আমাকে ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে কাজ করার দায়িত্ব দিয়েছেন। আমি খুলনাসহ দেশের যেসব জায়গায় সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছি। এবার ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পদেও সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবো।
পাশাপাশি আমাকে ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে কাজ করার সুযোগ করে দেয়ায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী, সচিব ও প্রধান প্রকৌশলীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।