রেহাই পেলেন ঐশ্বরিয়া ও জয়া

রবিবার, জুলাই ১২, ২০২০

বিনোদন ডেস্ক : শনিবারের সন্ধ্যা থেকেই উত্তেজনা দেখা যায় বচ্চন পরিবারে। করোনা আক্রান্ত হন অমিতাভ বচ্চন, তারপরেই জানা যায় অভিষেকও ওই রোগে আক্রান্ত হয়েছেন। এরপরেই গোটা বচ্চন পরিবার ও তাদের স্টাফদের করোনা পরীক্ষা করা হয়।

জানা গিয়েছে ঐশ্বরিয়া ও জয়া বচ্চন সহ সকলের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তারা সবাই সুস্থ রয়েছেন ও বাড়িতেই আছেন। অভিষেক ও অমিতাভ শুধু করোনা আক্রান্ত হওয়ায় মুম্বাইয়ের বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিন অমিতাভ ও অভিষেকের করোনা আক্রান্তের খবর পেতেই জয়া বচ্চনকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে অমিতাভ লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে, পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ইতিমধ্যে আমার বাড়ির সবার নমুনা নেওয়া হয়েছে। পরীক্ষা হচ্ছে।’

মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি হওয়ার পর অমিতাভ এক টুইটে নিজের আক্রান্ত হওয়ার খবর জানানোর পাশাপাশি গত দশ দিনে যারাই তার সান্নিধ্যে এসেছেন, সবাইকে করোনাভাইরাস পরীক্ষা করাতে অনুরোধ করেন।

আর সামাজিক যোগাযোগমাধ্যমে অভিষেক লিখেছেন, ‘আমি আর বাবা দুজনই কোভিড–১৯ পজিটিভ। আমাদের দুজনেরই কিছু উপসর্গ ছিল। আমরা হাসপাতালে ভর্তি। অনুরোধ করছি আপনারা আতঙ্কিত না হয়ে শান্ত থাকবেন।’