সাভারে পাওনা টাকা চাওয়ায় গৃহবধূকে গণধর্ষণ

শনিবার, জুলাই ১১, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে : পাওনা টাকা চাওয়ায় সাভারে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা এলাকায় এঘটনা ঘটে।

শনিবার দুপুরে এঘটনায় জড়িত আলাউদ্দিন নামে এক যুবককে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, ভাকুর্তার মোগড়াকান্দা এলাকায় শুক্রবার রাতে আলাউদ্দিন নামের এক ইট ভাটার সর্দারের কাছে পাওনা টাকা চাইতে যান ওই ইটভার শ্রমিক আতাউর রহমানের স্ত্রী (১৯)। পরে ওই ইট ভাটার সর্দার আলাউদ্দিন ওই নারীকে একটি গাছ বাগানে নিয়ে হাত পা বেধে দুই জন মিলে তাকে গণধর্ষণ করেন।

পরে ব্যপক মারধর করে বিষয়টি কাউকে জানালে তাকে ও তার স্বামীকে হত্যা করে লাশ গুম করা হবে বলে হুমকি দেয় ধর্ষণে জড়িত যুবকরা। ঘটনার পরের দিন শনিবার সকালে আলাউদ্দিনকে প্রধান আসামী করে চারজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী নারী। পরে পুলিশ মোগড়াকান্দা এলাকায় অভিযান চালিয়ে আসামী আলাউদ্দিনকে আটক করেছে।

সাভার মডেল থানার পরির্দশক (অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, এই মালার বাকি আসামীদের ধরতে অভিযান চলছে। এছাড়া গণধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।