প্রথম দেখাতেই অপ্সরাকে পেতে চাইছেন পরিচালক!

শনিবার, জুলাই ১১, ২০২০

বিনোদন ডেস্ক : বলিউডের প্রভাবশালী পরিচালক রাম গোপাল ভার্মার নতুন আবিষ্কার অপ্সরা রানি। ওড়িশার এই অভিনেত্রীতেই এখন হাবুডুবু খাচ্ছেন ভার্মা। তার নতুন ওয়েব সিরিজ ‘থ্রিলার’ এর জন্য অপ্সরাকেই বাছাই করেছেন। এমনকি অপ্সরার প্রশংসায়ও পঞ্চমুখ পরিচালক।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, এই মুহূর্তে অপ্সরা ছাড়া আর কিছুই ভাবছেন না রামগোপাল ভার্মা। তার সবকিছুই এখন এই সুন্দরী উঠতি অভিনেত্রীকে ঘিরে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভার্মা লিখেছেন- ‘ওড়িশার ট্যালেন্ট নিয়ে আগে কখনও ভাবিনি। কিন্তু অপ্সরা রানিকে দেখার পর সেই ধারণা বদলে গেছে। আমি তাকেই পেতে চাচ্ছি। সে একজন অসাধারণ নাচিয়ে ও বেটার অভিনেত্রী।’

পরিচালক জানিয়েছেন, মাত্র ৭ ঘণ্টায় অপ্সরার টুইটারে ফলোয়ারের সংখ্যা ১০ হাজার! ‘থ্রিলার’-এর কেন্দ্রবিন্দুকে তিনি ‘থ্রিলিং’ও বলছেন।

২০১৯ সালে ‘ফোর লেটার্স’ নামে একটি তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন ওড়িশার মেয়ে অপ্সরা। বড় হয়েছেন দেদারুনে, থাকেন হায়দারাবাদে। পারিবারিক নাম অঙ্কিতা মহারাণা।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও পরে অভিনয়ে পা রাখেন। সিল্ক স্মিতার নাম থেকে অনুপ্রাণিত হয়েই এই ষোড়শী নিজের নাম রাখেন অপ্সরা রানি।