নুসরাত ও যশের অ্যান্টি টেররিজম স্কোয়াডে যোগ দিলেন মিমি

শনিবার, জুলাই ১১, ২০২০

বিনোদন ডেস্ক : সাদা শাড়ি। সিঁথিতে সিঁদুর। খোলা চুলে শট দিচ্ছেন মিমি চক্রবর্তী। সৌজন্যে পরিচালক অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’। অন্যদিকে, ‘রাফ অ্যান্ড টাফ’ লুকে আরেক অভিনেত্রী নুসরাত জাহান! দিন কয়েক ধরেই শোনা যাচ্ছিল যে, রাজনীতির ময়দান পেরিয়ে সাংসদ হওয়ার পর এবার শুটিং ফ্লোরেও আসছেন দুই সতীর্থ মিমি-নুসরাত। হলও তাই। ‘এসওএস কলকাতা’র সেটে হাসিখুশি, প্রাণোচ্ছলভাবে ক্যামেরার সামনে ধরা দিলেন দুই অভিনেত্রী। সঙ্গে ছবির নায়ক যশ দাশগুপ্ত।

দুই নায়িকাকে দেখা গেল দু’রকম অবতারে। অ্যান্টি টেররিজম স্কোয়াডের কর্মী নুসরত। আর মিমি চক্রবর্তী? তিনি রয়েছেন ইয়াশ দাশগুপ্তের স্ত্রীয়ের ভূমিকায়। প্রসঙ্গত, ‘এসওএস কলকাতা’ সিনেমায় যশকেও দেখা যাবে অ্যান্টি টেররিজম স্কোয়াডের এক সিনিয়র অফিসারের চরিত্রে।

উল্লেখ্য, বুধবারই শুরু হয়েছে ছবির শুটিং। হাজারও ব্যস্ততার থাকলেও মাস্ক, স্যানিটাইজার ব্যবহারের কড়া নির্দেশিকা কিন্তু অক্ষরে অক্ষরে পালন করা হচ্ছে সেটে। সরকারি স্বাস্থ্যবিধি মেনে ইউনিটের কলাকুশলীদের সংখ্যাও মোট চল্লিশ জন। সব মিলিয়ে একেবারে অচেনা একটা আবহ! আর তার মাঝেই শট বুঝে নিচ্ছেন মিমি চক্রবর্তী, নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত।

সন্ত্রাসের কবলে কলকাতা, কীভাবে বাঁচবে এই শহর? সেই গল্পই বলবে মিমি-নুসরাতের নতুন ছবি, জানালেন পরিচালক অংশুমান।

উল্লেখ্য, সাংসদ হওয়ার পর ‘এসওএস কলকাতা’র হাত ধরেই পর্দায় প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন এই দুই অভিনেত্রী। অতঃপর, এই ছবিকে ঘিরে অনুরাগীদের মনে আলাদা একটা কৌতূহল যে থাকবেই, তা বলাই বাহুল্য! সন্ত্রাসবাদ, পুলিশ, রক্তারক্তি… রহস্য-রোমাঞ্চের সবরকম উপকরণে ঠাসা ছবির চিত্রনাট্য! মিমি-নুসরাত, যশ ছাড়াও ছবিতে অভিনয় করছেন প্রযোজক এনা খোদ এবং শান্তিলাল মুখোপাধ্যায়ও। পরিস্থিতি ঠিক থাকলে চলতি বছরের পুজোতেই সম্ভবত মুক্তি পাবে ‘এসওএস কলকাতা’।