নিজ শহরে সুশান্ত সিং রাজপুতের নামে রাস্তা

শনিবার, জুলাই ১১, ২০২০

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়া মেনে নিতে পারে‌ননি কেউ। তাই তার নিজের শহরেই সুশান্ত সিং রাজপুতকে মনে করে রাখতে একটি রাস্তার নামকরণ করা হল সুশান্তের নামে। আর সেই নামকরণের অন্ষ্ঠুানের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

সুশান্ত সিং রাজপুত পূর্ণিয়া জেলার মালদিহার আদি বাসিন্দা। এ শহরের মেয়র সবিতা দেবী সুশান্তকে একজন প্রতিভাবান, মহান অভিনেতা উল্লেখ করে একটি রাস্তার নাম সুশান্তের নামে করার প্রস্তাব দেন। মধুবনী থেকে মাতা চক পর্যন্ত যে রাস্তাটি গিয়েছে, সেটির নামকরণ সুশান্তের নামে করার কথা বলেন তিনি। এছাড়া একটি মোড়ও সুশান্তের নামে করা হবে তিনি জানিয়েছেন।

এদিকে, জুলাই মাসের ২৪ তারিখে সুশান্তের শেষ ছবি দিল বেচারা মুক্তি পাচ্ছে ডিজনি+‌হটস্টার–এ। ২০১৪ সালের হলিউড রোম্যান্টিক ছবি ‘‌দ্যা ফল্ট ইন আওয়ার স্টার’‌ ছবির অফিসিয়াল রিমেক এই ‘‌দিল বেচারা’‌। আর পাঁচটা ছবির মতো এটিরও হল রিলিজের কথা ছিল। কিন্তু করোনা সংক্রমণের পর লকডাউনের কারণে সেটি সম্ভব হচ্ছে না বলেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি।

প্রসঙ্গত, গত ১৪ই জুন মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ৩৪ বছরের এই অভিনেতাকে। হত্যা, আত্মহত্যা, নাকি বলিউডি নেপোটিজমের নির্লজ্জ শিকার? সুশান্তের মৃত্যু নিয়ে বাদানুবাদ অব্যাহত। সুশান্তের এই অকাল মৃত্যু রাতারাতি চাকচিক্যের পর্দা টান মেরে সরিয়ে দিয়েছে টিনশেল টাউনের।