কৃষকদল নেতার মৃত্যুতে‌ দুদু-তুহিনের শোক

শুক্রবার, জুলাই ১০, ২০২০

ঢাকা : জাতীয়তাবাদী কৃষক দল সিলেট মহানগর শাখার আহ্বায়ক আব্দুল মান্নান পুতুলের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু ও সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন

শুক্রবার (১০ জুলাই) সকালে কৃষক দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য এসকে সাদী স্বাক্ষরিত এক বিবৃতিতে তারা এ শোক ও দুঃখ প্রকাশ করেন।

বিবৃতিতে নেতৃদ্বয় জাতীয়তাবাদী কৃষক দল সিলেট মহানগর শাখার আহ্বায়ক আব্দুল মান্নান পুতুলের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মরহুম আব্দুল মান্নান পুতুল শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয়তাবাদী দলের রাজনীতিতে নিজেকে বিলিয়ে দিয়েছিলেন। তিনি খাঁটি দেশপ্রেমিক ও দলের জন্য নিবেদিত প্রাণ একজন নেতা ছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ কৃষকদলের সাথে সম্পৃক্ত ছিলেন এবং সিলেট মহানগর শাখার আহ্বায়কের দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুতে সংগঠনের অপূরণীয় ক্ষতি সাধিত হলো। সিলেটবাসী একজন যোগ্য ও ত্যাগী নেতাকে হারালো। মহান রাব্বুল আলামিন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন এবং স্বজনদের ধৈর্যধারণের তৌফিক দান করুন।