আশুলিয়ায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অভিযোগের নিন্দা

বৃহস্পতিবার, জুলাই ৯, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে : আশুলিয়ার ইয়ারপুরইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি খলিল প্রধানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপ-প্রচার ছড়ানোর অভিযোগ উঠেছে। সম্প্রতি একটি একটি অনলাইন নিউজ পোর্টালে তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশে দলীয় নেতাকর্মীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

ছাত্রলীগ নেতাকর্মীরা জানান, ওই সংবাদে ছাত্রদল নেতা থেকে তাকে ছাত্রলীগে অনুপ্রবেশকারী উল্লেখ করে নানা বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করা হয়। তার বিরুদ্ধে ডিস ববসা দখল, অবৈধ গ্যাস সংযোগ প্রদানসহ সরকারী রাস্তা ও ড্রেনের ইট বিক্রীর অভিযোগ করা হয়।

এছাড়া বিএনপি’র পক্ষে নির্বাচনী প্রচারণা চালানো ও টাকার বিনিময়ে ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির পদ ভাঙিয়ে নেওয়ার আভিযোগ করা হয়। যা সম্পূর্ণ ভিত্তিহীন।

এব্যপারে ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি খলিল প্রধান বলেন, বৈধভাবেই তিনি এলাকায় ডিসের ববসা কওে আসছেন। অবৈধ গ্যাস সংযোগ প্রদান বা কোন অনৈতিক কাজের সাথে তার কোন সম্পৃক্ততা নেই। রাস্তার ইট বিক্রি তো দূরের কথা বরং তারা এলাকাবাসীরা নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করেছেন।

তার সন্মান ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন করতে সত্য তথ্য প্রচার করা হচ্ছে যা মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। এধরনের ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এই ছাত্রলীগ নেতা।