সন্তানদের খুনের হুমকি! ‘বিধ্বস্ত’ করণ দিনরাত কাঁদছেন

বুধবার, জুলাই ৮, ২০২০

বিনোদন ডেস্ক : নেটদুনিয়ায় ক্রমাগত আক্রমণ, হুমকির জের! মানসিকভাবে ভেঙে পড়েছেন করণ জোহর। কেউ ফোন করলেই দিন-রাত কাঁদছেন, জানালেন পরিচালকের এক ঘনিষ্ঠ বন্ধু। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষানলে পড়ে একেবারে কোণঠাসা হয়ে গিয়েছেন করণ জোহর।

ইতিমধ্যেই বিহারের মুজাফফরপুর আদালতে মামলা দায়ের হয়েছে তার বিরুদ্ধে। শুধু তাই নয়, করণের তিন বছর বয়সি যমজ সন্তানদেরও খুনের হুমকি দেওয়া হচ্ছে! উপরন্তু, করণ-ঘনিষ্ঠ সব অভিনেতা-অভিনেত্রীদেরও নেটদুনিয়ায় যেভাবে বয়কটের ডাক দেওয়া হয়েছে, তা কিছুতেই মেনে নিতে পারছেন না ধর্মা প্রযোজনা সংস্থার সর্বেসর্বা করণ জোহর।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই অভিমানে মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল কর্তৃপক্ষের বোর্ড থেকে ইস্তফা দিয়েছেন করণ। উপরন্তু নেটদুনিয়ায় জোর সমালোচনার জেরে চ্যানেল কর্তৃপক্ষও তার জনপ্রিয় চ্যাট শো নিয়ে আসতে সন্দিহান এই মুহূর্তে! এমতাবস্থায়, করণ জোহর মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছেন বলেই জানিয়েছেন তার এক ঘনিষ্ঠ বন্ধু।

সুশান্তের আকস্মিক মৃত্যু যে গোটা বিনোদন ইন্ডাস্ট্রিকে এভাবে নাড়িয়ে দেবে, তা বোধহয় কেউ কল্পনাও করতে পারেননি! নেপোটিজম থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে আসছে। নেপোটিজম নিয়ে অভিযোগের তীর মূলত করণ জোহরের দিকে। তবে নেটদুনিয়ায় ক্রমাগত আক্রমণের পরও এই বিষয়ে কোনওরকম মুখ খোলেননি করণ। কারণ? তাঁর আইনজীবীরা এই মুহূর্তে তাঁকে চুপ করে থাকারই পরামর্শ দিয়েছেন।

এদিকে করণের বন্ধু বললেন, “এই মুহূর্তে কোনওরকম কথা বলার অবস্থাতেও নেই করণ। ভাগ্যের কাছে হেরে যাওয়া এক মানুষে পরিণত হয়েছে ও। যখনই ওকে আমরা বন্ধুরা ফোন করি, ও কান্নাকাটি শুরু করে দেয়। দিন-রাত চোখের পানি ফেলছে আর একটাই প্রশ্ন করছে যে, কী অন্যায় ও করেছে যে ওকে এমন ব্যবহার পেতে হচ্ছে! ওকে নিয়ে খুবই চিন্তায় আছি”, জানান করণের বন্ধু।