পোস্ট দিলেই তার পকেটে ২ কোটি!

বুধবার, জুলাই ৮, ২০২০

বিনোদন ডেস্ক : এটাও সম্ভব। তাও করে দেখিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি একটি আন্তর্জাতিক সমীক্ষা থেকে জানা গিয়েছে, ইনস্টাগ্রামে প্রতি স্পনসরড পোস্ট থেকে প্রিয়াঙ্কা যে অর্থ উপার্জন করেন তার পরিমাণ ভারতীয় মুদ্রায় ২ কোটি ১৬ লক্ষ টাকা! ইনস্টাগ্রামে এখন প্রিয়াঙ্কার ফলোয়ার প্রায় ৫ কোটি ৫০ লক্ষ। ইনস্টাগ্রাম থেকে ব্যক্তিগত আয়ের নিরিখে ওই সংস্থা চতুর্থবার বিশ্বের প্রথম একশোজনের যে তালিকা প্রকাশ করেছে, সেখানে ২৮ নম্বর স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা।

যদিও এর আগের সমীক্ষায় তিনি এই তালিকায় ১৯ নম্বরে ছিলেন। বলিউড থেকে একমাত্র সেলিব্রিটি হিসেবে ওই তালিকায় জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা। তালিকায় অন্য ভারতীয় তারকার নাম বিরাট কোহলি। ২ কোটি ২১ লক্ষ টাকা উপার্জন করে তিনি রয়েছেন এই তালিকার ২৬ নম্বর স্থানে।

এই তালিকায় প্রথম ও দ্বিতীয় স্থানে যথাক্রমে রয়েছেন অভিনেতা ডোয়েন ‘রক’ জনসন এবং আমেরিকান মডেল কাইলি জেনার। প্রিয়াঙ্কা আন্তর্জাতিক সেলিব্রিটি। দেশে-বিদেশে কাজ করে তার পারিশ্রমিকও দিন দিন বাড়ছে।

প্রসঙ্গত, এবারে জনপ্রিয় অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি ‘ম্যাট্রিক্স’-এর চতুর্থ সিক্যুয়েলে অভিনেতা কিয়ানু রিভস-এর বিপরীতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা।