পাটগ্রামে লকডাউনে থাকা পরিবারের মাঝে টিম ইমার্জেন্সির খাদ্য সহায়তা

মঙ্গলবার, জুলাই ৭, ২০২০

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রামে লকডাউনে থাকা পরিবারের মাঝে টিম ইমার্জেন্সির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (০৭ জুলাই) উপজেলার স্টেশন পাড়ায় লকডাউনে থাকা পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তৈল, লবন ও ডিমসহ ১৮ প্রকার নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করেন।

শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী রংপুর বিভাগ ও উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগের ব্যবস্থাপনায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন টিম ইমার্জেন্সি লালমনিরহাট-১ (পাটগ্রাম-হাতীবান্ধা)র,হাতীবান্ধা উপজেলার প্রধান সমন্বয়কারী বাপ্পি শোয়েব আহমেদ, পাটগ্রাম উপজেলা শাখা যুব মহিলা লীগ (যুগ্ম আহবায়ক-১ ) তানিয়া মির্জা, পাটগ্রাম পৌর শাখা যুব মহিলা (যুগ্ম আহবায়ক-১) জেসমিন, পাটগ্রাম পৌর শাখা যুব মহিলা লীগ (আহবায়ক) সোমা, বাপ্পি, ওয়ালি, স্মৃতি, ও হিমন।

টিম ইমার্জেন্সির প্রধান সমন্বয়কারী বাপ্পি শোয়েব আহমেদ বলেন, মানবতার ফেরিওয়ালা মাহমুদুল হাসান সোহাগ ভাইয়ের দিকনির্দেশনা ও পরিকল্পনায় করোনা পরিস্থিতি মোকাবেলায় মানুষের পাশে টিম ইমার্জেন্সি আছে ভবিষ্যতেও থাকবে।