সাভারে নারী পোশাক শ্রমিকসহ ২ মরদেহ উদ্ধার

রবিবার, জুলাই ৫, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে: সাভারে এক নারী গার্মেন্টস শ্রমিকসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। পরে নিহত দুই জনের মরদেহ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, রোববার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর বাসষ্ট্যান্ডে দ্রুত গতিতে আসা একটি বাসের চাপায় গুরুতর আহত হন অবনী ফ্যাশন গার্মেন্টস কারখানার শ্রমিক সুরাইয়া আক্তার (৪০)।

দ্রুত তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন তাকে। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত ওই নারী শ্রমিক অগ্রদুত পরিবহন চাপায় মারা গেছে বলে জানিয়েছে পুলিশ। নিহত ওই গার্মেন্টস শ্রমিক ওই এলাকার জাহাঙ্গীর মিয়ার স্ত্রী।

এছাড়া সাভারের হেমায়েতপুরের পাশ্ববর্তী সিংগাইরের আঠাবর এলাকায় মুজিবুর রহমান (৪০) নামের এক ব্যক্তি সেচ পাম্পের মেশিন চালানোর সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হলে তাকে দ্রুত উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে তাকেও মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। পরে খবর পেয়ে হাসতাল থেকে মরদেহ দুটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন জানান, উদ্ধারকৃত লাশ দুটি ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়।