এবার বলিউডকে বিদায় জানালেন সুশান্তের শেষ ছবির নায়িকা

বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০

বিনোদন ডেস্ক: ‘দিল বেচারা’ সিনেমা দিয়েই প্রথমবার বলিউডে পা রেখেছেন অভিনেত্রী সঞ্জনা সাংঘি। প্রথম সিনেমাতেই জুটি বেঁধেছেন জনপ্রিয় তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। কিন্তু এটাই ছিল এই নায়কের শেষ সিনেমা। সিনেমা মুক্তির আগেই মুম্বাইয়ের বান্দ্রাতে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এ নায়ক। যদিও অনেকেই বলছেন এটা আত্মহত্যা নয়, খুন!

সুশান্তের মৃত্যু তদন্ত করতে পুলিশ একের পর এক মানুষের বয়ান রেকর্ড করে চলেছে। সম্প্রতি পুলিশের কাছে বয়ান দিয়েছেন সুশান্তের ‘দিল বেচারা’ সিনেমার অভিনেত্রী সঞ্জনা সাংঘি। মঙ্গলবার বান্দ্রা থানায় পুলিশের কাছে বয়ান দিয়েছেন তিনি।

‘দিল বেচারা’ই হতে যাচ্ছে অভিনেত্রী সঞ্জনার প্রথম ও শেষ সিনেমা। তেমন ইঙ্গিতই দিলেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে সঞ্জনা সাংঘি লিখেছেন, ‘খোদা হাফেজ মুম্বাই’ হয়ত দেখা হবে কিংবা আর হবে না।’

মঙ্গলবার সুশান্তের আত্মহত্যার মামলায় মুম্বাই পুলিশ প্রায় ৯ ঘন্টা সঞ্জনাকে জিজ্ঞাসাবাদ করে। এরপর বুধবার মুম্বাই ছেড়ে নিজের শহর দিল্লির উদ্দেশ্যে রওনা দেন সঞ্জনা।

মুম্বই এয়ারপোর্টে একটি ছবি পোস্ট করে সঞ্জনা লেখেন, ‘খোদা হাফেজ মুম্বাই, ৪ মাস পর আপনার সঙ্গে দেখা হলো। আমি দিল্লি ফিরে গেলাম। আপনার রাস্তাগুলো একটু অন্যরকম ঠেকল, একদম নিরব ছিল। হয়ত আমার মনে যে ব্যাথা রয়েছে সেটা আমার দৃষ্টিভঙ্গি পাল্টে দিয়েছে। কিংবা হয়ত আপনিও অনেকখানি কষ্টের মধ্যে রয়েছেন। দেখা হবে? কিংবা আর হবে না।’

প্রসঙ্গত, ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’। পরিচালক মুকেশ ছাবরার এই ছবির সঙ্গেই বলিউডে অভিষেক হচ্ছে সঞ্জনার। তবে নিজের প্রথম ছবি মুক্তির আগে যে এইরকম একটা দুর্ঘটনা ঘটবে তা দুঃস্বপ্নেও ভাবেননি সঞ্জনা। এখন বলিউডে শোনা যাচ্ছে সঞ্জনার অভিনয় ছেড়ে দেওয়ার গুঞ্জন।