যৌন দৃশ্যের কারণে হুমকির মুখে একতা কাপুর ও তার বৃদ্ধা মা!

বৃহস্পতিবার, জুন ১১, ২০২০

বিনোদন ডেস্ক: ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স’-২ নিয়ে বিতর্ক চলছেই। এই ওয়েব সিরিজে একটি যৌন দৃশ্য নিয়ে বিতর্ক চরমে উঠেছে। দায়ের হয়েছে মামলা, সোশ্যাল মিডিয়াতেও চলছে তোলপাড়।

জিতেন্দ্র কন্যা, বালাজি টেলিফিল্মসের কর্ণধার একতা কাপুরের প্রযোজিত ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স’-এর একটি দৃশ্যে আপত্তি জানিয়ে FIR দায়ের করা হয়েছে একতার বিরুদ্ধে।

ওই সিরিজের একটি দৃশ্যে সেনাবাহিনীর এক কর্মকর্তাকে নিজের স্ত্রীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে অন্যজনের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন। বলা হয়েছিল, এই দৃশ্যে ভারতীয় সেনাকে অপমান করা হয়েছে।

পুরো ঘটনাটিই কাল্পনিক হওয়া সত্ত্বেও একতা সেনাবাহিনীর কাছে ক্ষমা চেয়ে নিতে রাজি হন। তিনি বলেন, ‘‘সেনাবাহিনীর কাছে ক্ষমা চাওয়াটা কোনও বড় বিষয় নয়। ভারতীয় সেনাকে আমি শ্রদ্ধা করি।’’

কিন্তু এরপরেও সোশ্যাল মিডিয়ায় একাধিক আক্রমণের মুখে পড়তে হয় একতা ও তার পরিবারকে। ক্ষুব্ধ একতা জানান, এই আক্রমণের বিরুদ্ধে তিনি প্রতিবাদ করবেনই।

একতার বিরুদ্ধে সেনাবাহিনীকে অপমান করার অভিযোগ তুলে বিকাশ পাঠক নামে এক ব্যক্তি, (প্রাক্তন বিগ বস প্রতিযোগী) একতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

এই বিকাশ পাঠক নিজেকে সোশ্যাল মিডিয়ায় ‘হিন্দুস্থানী ভাও’ বলে পরিচিতি করে থাকেন। সোশ্যাল মিডিয়ায় একতা কাপুর ও তার মা শোভা কাপুরকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এই বিকাশ পাঠকের বিরুদ্ধেই।

এরপরেই একতা প্রশ্ন তোলেন, ‘‘ওই ব্যক্তি নিজেকে এ বছরের সেরা দেশপ্রেমিক দাবি করেন এবং আমাকে ও আমার মা-কে গালিগালাজের সঙ্গে ধর্ষণের হুমকি দিতেও ছাড়েনি। তার অর্থ যৌনতা খারাপ আর ধর্ষণ ভালো?’