নেত্রকোনায় ১০ বছরের শিশু কন্যার ঝুলন্ত লাশ উদ্ধার

বৃহস্পতিবার, জুন ৪, ২০২০

সানাউল হক , নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলা সদর ইউনিয়নের ছোট শালজান গ্রাম থেকে বুধবার রাতে সুরাইয়া আক্তার (১০) নামক এক কন্যা শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় এলাকাবাসী থানা পুলিশ সূত্রে জানা যায়, ছোট শালজান গ্রামের আলী আজগরের মেয়ে সুরাইয়া বুধবার বিকালে খেলা করতে গিয়ে সন্ধ্যায় বাড়ী না ফেরায় পরিবারের লোকজন চার দিকে তাকে খোঁজাখুঁজি শুরু করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে প্রতিবেশীরা রাত আনুমানিক ৯টার দিকে বাড়ির পিছনে আম গাছের ডালে গঁলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পায়। বিষয়টি তাৎক্ষনিক কলমাকান্দা থানা পুলিশকে জানালে পুলিশ রাত সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থলে পৌঁছে সুরাইয়ার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি শিশু সুরাইয়ার ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টির নিশ্চিত করে বলেন, বিষয়টি রহস্যজনক হওয়ায় তা খতিয়ে দেখা হচ্ছে। শিশু সুরাইয়ার লাশ বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার বুঝা যাবে এটি হত্যা না কি আত্মহত্যা। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।