পুরো পরিবারসহ করোনাক্রান্ত নাসা গ্রুপের চেয়ারম্যান

সোমবার, জুন ১, ২০২০

ঢাকা : নাসা গ্রুপের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার স্ত্রী, পুত্র ও পুত্রবধূসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বেসরকারি খাতের এক্সিম ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্সেরও (বিএবি) চেয়ারম্যান।

পাঁচ দিন আগে তাদের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে বলে জানিয়েছেন এক্সিম ব্যাংকের সিনিয়র অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব করপোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং বিভাগের প্রধান সঞ্জীব চ্যাটার্জী।

নজরুল ইসলামের পারিবারিক একটি সূত্র জানায়, প্রায় এক সপ্তাহ আগে ভাইরাস সংক্রমণ শুরু হয় মজুমদার পরিবারে। এখন পর্যন্ত নজরুল ইসলাম মজুমদার ও তার স্ত্রী নাসরিন ইসলাম বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তবে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন এ দম্পতির ছেলে ওয়ালিদ ইবনে ইসলাম এবং তার স্ত্রী।

কয়েকদিন ধরে বাসায় চিকিৎসা নিয়েও পরিস্থিতির উন্নতি না হওয়ায় গতকাল শনিবার তারা হাসপাতালে ভর্তি হন। ওই সূত্র আরও জানায়, সপ্তাহ খানেক আগে ওয়ালিদ ও স্ত্রীর কোভিড-১৯ এর উপসর্গ দেখা দেয়। পরে নজরুল মজুমদার ও তার স্ত্রীর উপসর্গ দেখা দিলে স্বাস্থ্যকর্মীরা বাসায় এসে নমুনা নিয়ে যায়। পরীক্ষায় চারজনেরই করোনাভাইরাস ‘পজিটিভ’ আসে।