পাবনায় যুবককে প্রকাশ্যে কুপিয়েছে দুর্বৃত্তরা: দেহ থেকে দু’হাত বিচ্ছিন্ন

সোমবার, জুন ১, ২০২০

পাবনা: পাবনার আতাইকুলা থানায় একাধিক মামলার পলাতক আসামি অন্তর (২৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপের দুর্বৃত্তরা। দেহ থেকে তার দু’টি হাত বিচ্ছিন্ন করে দিয়েছে হামলাকারীরা।

আজ সোমবার বিকাল ৪টার দিকে জেলার সাঁথিয়া উপজেলার আতাইকুলা গাঙ্গহাটি মানিকতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অন্তর উপজেলার আতাইকুলা ইউনিয়নের গাঙ্গহাটি মানিকতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সোমবার বিকেলে অন্তর নিজ বাড়ির পাশে ঘুরাঘুরি করছিল। এসময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দুই হাত শরীর থেকে বিছিন্ন করে ফেলে রেখে যায়। এ সময় অন্তরের চিৎকারে পরিবারের লোকজন ও স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তার অবস্থার অবনতি ঘটায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। গুরুত্বর অবস্থায় তাকে অন্তরকে রাজশাহী নেয়ার পথে সন্ধ্যায় সে মারা যায়।

থানার অফিসার ইনচার্জ নাছিরুল আলম জানান, অন্তর ৪টি মামলার পলাতক আসামি ছিলো এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত ছিলো। ধারণা করা হচ্ছে। এ সব কারণেই প্রতিপক্ষ গ্রুপের লোকজন তাকে হত্যা করতে পারে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।