এবার পরিচ্ছন্নতাকর্মীকে পেটানোর অভিযোগ ক্রিকেটার সাব্বিরের বিরুদ্ধে

রবিবার, মে ৩১, ২০২০

রাজশাহী : এবার রাজশাহী সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা বিভাগের এক কর্মচারীকে পিটিয়েছেন বলে ক্রিকেটার সাব্বির রহমান রুম্মনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। গাড়ি পার্কিং নিয়ে তর্ক হওয়ার এক পর্যায়ে তার গায়ে হাত তোলেন সাব্বির।

আজ রবিবার বিকাল পৌনে ৫ টার দিকে নগরীর বেলদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সাব্বিরের হাতে মারপিটের শিকার ওই কর্মচারীর নাম বাদশা মিয়া (৪৫)। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বিষয়টি স্বীকার করে বলেন, ক্রিকেটার সাব্বির রহমান প্রাইভেটকারে চড়ে তার বাড়ির কাছে পৌঁছেন। এ সময় বাড়ির রাস্তার সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা বিভাগের ভ্যান দেখে তিনি ভ্যানটি সরাতে বলেন। তবে পরিচ্ছন্নতাকর্মী বাদশা প্রতিউত্তরে বলেন, ‘আমাদের কাজই তো ময়লা সরানো। ময়লা নিয়েই চলে যাবো।’

কিন্তু সাব্বির পাল্টা ওই পরিচ্ছন্নতা কর্মচারীকে বলেন, ‘এটা কি তোর বাপের রাস্তা।’ এ নিয়ে কথাকাটাকাটির জের ধরে পরিচ্ছন্ন কর্মচারী বাদশার সঙ্গে ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়েন সাব্বির। পরে অন্য পরিচ্ছন্ন কর্মচারীরা খবর পেয়ে ছুটে এলে উত্তেজনা সৃষ্টি হয়। এরপর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওসি আরও বলেন, ‘ক্রিকেটার সাব্বিরই অপরাধ করেছেন বলে আমরা নিশ্চিত হয়েছি। তবে সন্ধ্যায় বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযামুল আযিম সমাধান করে দিবেন।

এদিকে স্থানীয়রা দাবি করেন, রাসিকের পরিচ্ছন্নতাকর্মী বাদশার গায়ে হাতও তুলেছেন সাব্বির। এ নিয়েই উত্তেজনা ছড়িয়ে পড়ে অন্য কর্মচারীদের মাঝে। তারা সেখানে ছুটে গেলে সাব্বির তখন বেকায়দায় পড়েন।

এর আগে রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে এক দর্শককে পেটানোর অভিযোগে ছয় মাসের জন্য জাতীয় দল থেকে বহিস্কার হয়েছিলেন ক্রিকেটার সাব্বির রহমান।

তার এক ঘনিষ্ঠজন জানায়, সাব্বির ওই ব্যক্তিকে মারে নাই। সামান্য কথা কাটাকাটি হয়েছে। সাব্বির নিজের ভুল বুঝতে পারছে। এজন্য সে ক্ষমা চাইবে।

এদিকে পরিচ্ছন্নতাকর্মী বাদশা জানায়, সে আমার বাবা-মা তুলে কথা বলেছেন। সাব্বির ক্ষমা না চাইলে ময়লা উঠাব না।