সাভার থানা বিএনপি সভাপতি মাহমুদুল হাসান আলালের মৃত্যু

শুক্রবার, মে ২৯, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে: সাভার থানা বিএনপির সভাপতি ও বিরুলিয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান আলাল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর।

শুক্রবার বিকেল ৫ টায় রাজধানীর অ্যাপোলো হসপিটাল বর্তমান এভার কেয়ার হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ^াস ত্যাগ করেন তিনি।

তার পরিবার সূত্রে জানা যায়, এর আগে গত ২৭মে বুধবার সকালে নিজ বাসায় ফুল বাগানের পরিচর্যা করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো.আই.সি.ইউতে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার অ্যাপোলো হসপিটাল বর্তমান এভার কেয়ার হসপিটালে স্থানাস্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে তিনি মারা যান।

মাহমুদুল হাসান আলাল একাধিকবার সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। ছাত্রজীবনে সাভার কলেজ ছাত্র সংসদের নির্বাচিত ধর্ম বিষয়ক সম্পাদক ছাড়াও ছাত্রদল ও উপজেলা বিএনপির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সাভার থানা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বিএনপির এই নেতার অকাল মৃত্যুর খবরে তার বাসভবনে ছুটে আসেন দলীয় নেতাকর্মী ও তার শুভাকাঙ্খীরা। তার মৃত্যুতে শোক জানিয়েছেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য দেওয়ান মো. সালাউদ্দিন বাবু।