ওসিসহ সাভার উপজেলায় করোনায় নতুন আক্রান্ত ৩২

শুক্রবার, মে ২৯, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে: সাভারের আশুলিয়া থানার ওসি এবং ৪ জন পুলিশ সদস্যসহ আরো ৩২ জনের দেহে নতুন করে করোনার উপস্থিতি পাওয়া গেছে। এনিয়ে সাভার উপজেলায় পুলিশ, পোশাক শ্রমিকসহ করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩৮৭ জন।

শুক্রবার দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ২৭ মে পর্যন্ত ১৭৯৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছিলো। এর মধ্যে মোট ৩৮৭ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন মোট ৪১ জন। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন ৬ জন।

তিনি আরো বলেন, জ্বর সর্দিসহ বিভিন্ন উপসর্গ দেখা দেওয়ায় আশুলিয়া থানার ওসি রিজাউল হক দীপুসহ ওই থানার আরও কয়েক জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিলো। তাদের মধ্যে ৫ জন পুলিশ সদস্যের রেজাল্ট পজিটিভ এসেছে। ওই থানা থেকে আরও ১০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৭ মে পর্যন্ত হোম আইসোলেশনে ৯১ জনকে রাখা হয়েছে। অন্যান্যরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়া সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজুর রহমান জুমন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলশনে চিকিৎসাধীন রয়েছে। অন্যদিকে সাভারের পাশর্বর্তী উপজেলা ধামরাইয়ে নতুন করে আরো ১১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।