সাভারে ইউএনও’সহ করোনায় আক্রান্ত ২৯

বুধবার, মে ২৭, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজুর রহমানসহ নতুন করে ২৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপজেলার নির্বাহী বর্তমান সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ৩০তম বিসিএস এসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বুধবার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে, গত রোববার (২৪ মে) সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ৮৩ জনের নমুনা নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। নমুনা পরিক্ষার ফলাফলে তিনিসহ ২৯ জনের করোনা পজিটিভ আসে। ফলাফল আসার পর থেকেই তিনি আইসোলেশনে আছেন বলে জানা যায়।

এদিকে সাভারে মোট তিন’শর বেশী লোক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে গার্মেন্টস শ্রমিক রয়েছে বেশী। আর মৃত্যু বরণ করেছেন ছয়জন ব্যক্তি। স্বাস্থ্য বিধি না মানায় সাভারে দিন দিন করোনা ভাইরাস ভয়াভহ রুপ ধারণ করছে বলে মনে করেন স্থানীয়রা।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, গত ২৪ মে তার নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠালে আজ তার রিপোর্ট করোনা পজিটিভ আসে।

এনিয়ে এখন পর্যন্ত সাভারে মোট ১৫৭১ জনের নমুনা সংগ্রহের পর করোনায় আক্রন্ত হয়েছেন ৩৫৮ জন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২৪ জন এবং মারা গেছেন ৬ জন।