এরশাদের পল্লী নিবাস লকডাউন, সবাই কোয়ারেন্টাইনে

সোমবার, মে ২৫, ২০২০

রংপুর : জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরের বাড়ি পল্লী নিবাস লকডাউন ঘোষণা করা হয়েছে। এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদের এক সহকর্মীর করোনা শনাক্ত হওয়ায় বাড়িটি লকডাউন করা হয়।

রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা জানিয়েছেন, সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগ এবং মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানা যৌথভাবে রোববার রাতে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দর্শনাস্থ বাসভবন পল্লী নিবাস লকডাউন করা হয়েছে। সেখানে অবস্থানরত রংপুর-১ আসনের এমপি এরশাদ পুত্র সাদ এরশাদের একজন সহকর্মীর করোনা পজেটিভ হওয়ায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি জানান, একই সাথে সাদ এরশাদ এমপি, তার স্ত্রী মহিমা সাদ এরশাদ, এপিএস আফজালসহ অন্যান্য সকল স্টাফদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে পল্লী নিবাসে জাতীয় পার্টির সকল নেতাকর্মী ও জনসাধারনের প্রবেশেও নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

রংপুর সিভিল সার্জন হিরম্ব কুমার রায় জানিয়েছেন, গত ২৩ মে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষায় পল্লীনিবাসের সাদ এরশাদ এমপির এক সহকর্মীর করোনা পজেটিভ এসেছে। সরকারি নির্দেশনার আলোকেই ওই বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে।