সাভার পৌর মেয়রের উদ্যোগে দুস্থদের অর্থ সহায়তা প্রদান অব্যাহত

রবিবার, মে ২৪, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে : করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নিজস্ব তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল গনি। পর্যায়ক্রমে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৪০০০ অসহায় মানুষকে দেওয়া হবে অর্থ সহায়তা।

এই সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে শনিবার সাভার পৌর এলাকার ১নং ওয়ার্ডের ৫ শতাধিক কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এমানুর রহমান।

অন্যান্যের মধ্যে এসময় ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, পৌর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান মাসুদ, আওয়ামীলীগ নেতা রমজান আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এব্যপারে সভার পৌর মেয়র হাজী আব্দুল গণি বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব তহবিল থেকে ৪ হাজার মানুষের জন্য ২০ লক্ষ টাকা অর্থ সহায়তা দিচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দুস্থ অসহায় মানুষের মাঝে এই উপহার পৌঁছে দিচ্ছি।

এরআগে গত ১৯ মে থেকে সাভার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বসবাসকারী দুস্থদের জন্য এই অর্থ সহায়তা প্রদান কার্যক্রম শুরু করে সাভার পৌর মেয়র।