করোনায় ক্ষতিগ্রস্ত শিক্ষকদের পাশে ইউপি সদস্য সোহাগ

রবিবার, মে ২৪, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধ থাকায় চমর বিপাকে পাড়েছেন কির্ডার গার্টেন স্কুলে কর্মরত শিক্ষক ও কর্মচারীরা। স্কুল খোলা নেই, তাই গত কয়েক মাসধরে তাদের বেতনভাতাও অনিয়মিত।

এমন পরিস্থিতিতে আসন্ন ঈদুল ফিতরকে সামনে তাদের হাতে বিভিন্ন ঈদ সামগ্রী তুলে দিলেন আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিউল আলম সোহাগ।

তার ওয়ার্ডের বিভিন্ন কিন্ডার গার্টের স্কুল এবং মাদ্রাসার শিক্ষক ও কর্মচারীদের জন্য গত বৃহস্পতিবার থেকে শুরু হয়ে কয়েকদিন ধরে অব্যাহত রয়েছে ঈদ উপহার বিতরণ কার্যক্রম। ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান।

এব্যপারে ইউপি সদস্য শফিউল আলম সোহাগ বলেন, দেশে করোনা মহামারি শুরু হওয়ার পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কর্মহীন মানুষের জন্য নিজস্ব উদ্যোগে বিভিন্ন সহায়তা কার্যক্রম চালিয়ে আসছি। ইতিমধ্যে আমার ওয়ার্ডের হতদরিদ্র মানুষের মাঝে নিয়নিত ত্রাণ ও অর্থ সহায়তা দিয়েছি। এবার অর্থনৈতিক সংকটে পড়া স্কুল ও মাদ্রাসায় কর্মরত শিক্ষকদের জন্য ঈদ উপহারের ব্যবস্থা করেছি।

এই কার্যক্রমের মাধ্যমে ৩ শতাধিক শিক্ষক ও কর্মচারীর মাঝে ঈদ উপহার বিতরণ করেন এই ইউপি সদস্য। এসব ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- ১ কেজি পোলাওয়ের চাল, ১০ কেজি ভাতের চাল, আলু, ডাল, পিঁয়াজ, তেল, সেমাই, চিনি, দুধসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য।