আশুলিয়ায় দুস্থ ২ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন হাজী মোশারফ খান

রবিবার, মে ২৪, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারের আশুলিয়ায় দুই হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সমাগ্রী বিতরণ করছেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হাজী মোশারফ খাঁন।

আশুলিয়ার দোসাইদ স্কুল মাঠে শনিবার দুপুরে সামাজিক দুরুত্ব বজায় রেখে অসহায় মানুষদের হাতে তুলে দেওয়া হয় এসব ঈদ উপহার সমগ্রী।

এরআগে গত কয়েকদিন ধরেই আশুলিয়া ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে দুস্থদের বাড়ি বাড়ি ঈদ উপহার পৌঁছে দেন তিনি। অসচ্ছল পরিবারগুলোকে দেওয়া হয় বিভিন্ন অর্থ সাহায়তাও।

এব্যপারে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হাজী মোশারফ খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে করোনার এই মহামারীতে অসহায় মানুষ যাতে ঈদ উজ্জাপন করতে পারে তাই তাদের খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করে যাচ্ছি।

ধারাবাহিকভাবে দুস্থদের জন্য বিভিন্ন সেবামূলক কার্যক্রমে অনুপ্রেরণা যুগিয়েছেন আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসন সরকার ও যুগ্ম-আহ্বায়ক মঈনুল ইসলাম ভূইয়া।

অন্যান্যের মধ্যে আশুলিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার মো. আব্দুল খালেক, আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নুরুজ্জামান নুর, যুবলীগ নেতা ইমরান হোসেন হিমেল, যুবলীগ নেতা আশিকুর রহমান খান, দোসাইদ স্কুলের শিক্ষক মো. জব্বার মাস্টারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই কর্মহীন হয়ে পড়া দুস্থদের জন্য কাজ করে যাচ্ছেন যুবলীগ নেতা হাজী মোশারফ খান। এ পর্যন্ত তার ব্যক্তিগত অর্থায়নে ২০ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন তিনি। এছাড়া পবিত্র ঈদুল ফিতরের দিনসহ পর পর তিন দিন আশুলিয়ায় ইউনিয়নের দুস্থদের জন্য রান্না করা খাবার বিতরণ করবেন হাজী মোশারফ খান।