রবিবার দিনটি যেমন কাটবে আপনার

শনিবার, মে ২৩, ২০২০

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মিথুন, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও বুধ। ২৪ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর শুক্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যাঃ ৬,১৫,২৪। আপনার শুভ বর্ণঃ সাদা, সবুজ। শুভ গ্রহ ও বারঃ শুক্র ও বুধ। শুভ রত্নঃ পান্না ও হীরা। আজকের দিনের শুভ বর্ণঃ আজ আপনার জন্য সাদা ও বুধ বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়ঃ জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৭:১২-৯:৫২, দুপর: ১২:৩৪-৩:১৬, বিকাল: ৫:০২-৫:৫৪ রাত: ৬:৪০-৮:১৪ পর্যন্ত। চন্দ্রাবস্থানঃ আজ চন্দ্র বৃষ রাশিতে, বিকাল: ৫:৩২ থেকে মিথুন রাশিতে অবস্থান করবে। ২য়া তিথি রাত: ১২:৩৫ পর্যন্ত পরে ৩য়া তিথি চলবে। আজকের বর্জণীয় খাদ্যঃ আজ রাত: ১২:৩৫ পর্যন্ত বেগুণ পরে পটোল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগার হবে। ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায় হতে পারে। আত্মীয় কুটম্বর সাহায্য পাবেন। বিকালে ছোট ভাই বোনের জন্য কিছু কেনাকাটার যোগ। আর্থিক ক্ষেত্রে বৈদেশিক ধন লাভের যোগ।

বৃষ রাশি ( ২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি আশা করতে পারেন। দিনের শেষার্ধে বকেয়া কিছু অর্থ আদায়ের পাশাপাশি। খুচরা পণ্য ব্যবসায় ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। শ্যালক শ্যালিকা বা দেবর ননদের জন্য কেনাকাটার যোগ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে দূরের যাত্রা শুভ। বেশী ঝুঁকি নিয়ে কোনো যাত্রা না করাই ভালো হবে। বিকালের দিকে আপনার প্রত্যাশা পূরণ হবে। বিদেশ থেকে ভালো সংবাদ লাভ। দাম্পত্য বিষয়ে কিছুটা বিরক্ত হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজ কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সকালে দিকে কিছু বকেয়া টাকা আদায় করতে পারেন। বন্ধুর কাছ থেকে কোনো অর্থ আদায় হবে। বড় ভাই বোনের জন্য ঈদের কেনাকাটার যোগ প্রবল। খুচরা বিক্রয়ে আশানুরুপ লাভের সুযোগ পাবেন। বিকালে সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি। দূরের যাত্রায় সতর্ক হতে হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দৈনন্দিন সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। পিতার সাহায্য লাভ। পদস্ত কর্মকর্তার কাছ থেকে ঈদের সালামী আসতে পারে। বিকালের দিকে প্রবাসী বড় ভাই বোনের কাছ থেকে কিছু উপহার সামগ্রী পেতে পারেন। ব্যবসায়ীক কাজে বন্ধুর কাছ থেকে কোনো অফার আসতে পারে।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): আজ কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারবেন। শিক্ষক ও গুরুজনদের জন্য কেনাকাটার যোগ প্রবল। বিকালের দিকে পিতার সাহায্য লাভের সম্ভাবনা। কর্মকর্তার কাছ থেকে কিছু অর্থ ঈদের বোনাস হিসেবে পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দিনের শুরুতে পাওনাদারের টাকা পরিশোধ করতে পারবেন। কোনো আত্মীয়র সুস্থতার সংবাদ মানসিক ভাবে আপনাকে চাঙ্গা করতে পারে। বিকালের দিকে আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পাবেন। ঈদের প্রয়োজনিয় কিছু কেনাকাটা করতে পারেন

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীদের ঈদের শেষ মূহুর্তের বেচাকেনা জমে উঠবে। জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পাবেন। বিকালের দিকে দূরের যাত্রার সুযোগ পেতে পারেন। যাত্রা কালে অবশ্যই স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকালের দিকে শরীর স্বাস্থ্য কিছুটা দূর্বল থাকতে পারে। কাজের লোকেদের বেতন বোনাস শোধ করতে পারবেন। বিকালের দিকে দাম্পত্য সুখ শান্তি ব্যহত হতে পারে। জীবন সাথীর কোনো মান অভিমান আপনাকে আঘাত করতে পারে। ব্যবসায়ীদের বেচাকেনায় স্বাস্থ্য ঝুঁকি দেখা দেবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি রোমান্টিক যোগাযোগের জন্য শুভ। সন্তানের জন্য কিছু কেনাকাটা করতে পারেন। শৈল্পিক কোনো দ্রব্য অনলাইনে বিক্রয় করতে পারেন। বিকালের দিকে কর্মচারীদের বেতন বোনাস দিতে গিয়ে আর্থিক সঙ্কট দেখা দেবে। গর্ভবতী নারীরা সাবধানে থাকবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক কাজে ব্যস্ততার। কোনো আত্মীয়র কাছ থেকে কিছু উপহার সামগ্রী পাওয়ার সম্ভাবনা। বিকালের দিকে রোমান্টিক যোগাযোগে সফল হবেন। প্রবাসে অবস্থানরত সন্তানের সাথে যোগাযোগ সফল হবে। সৃজনশীল কাজের জন্য কোনো অগ্রিম পেতে পারে

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। অনলাইন কেনাকাটায় লাভবান হতে পারেন। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পেতে পারেন। ছোট ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় হবে। বিকালে পারিবারিক কিছু ঝামেলা দেখা দিতে পারে। আত্মীয়দের সাথে কোনো তর্কে না জড়ানোই ভালো।