শনিবার দিনটি যেমন কাটবে আপনার

শুক্রবার, মে ২২, ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মিথুন, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও রবি। ২৩ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর বুধের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যাঃ ৫,১৪,২৩। আপনার শুভ বর্ণঃ সবুজ। শুভ গ্রহ ও বারঃ রবি ও বুধ। শুভ রত্নঃ পান্না ও রুবী। আজকের দিনের শুভ রংঃ আজ আপনার জন্য সবুজ ও কমলা রং সৌভাগ্য বয়ে আনবে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৯:৫২-১২:৩৪, বিকাল: ৪:০৬-৬:৪১, রাত: ৭:৩০-৮:১২ এর মধ্যে। চন্দ্রাবস্থানঃ আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি রাত: ১২:১০ থেকে ২য়া তিথি চলবে। আজকের দিনের নিষিদ্ধ খাদ্যঃ আজ রাত: ১২:১০ এর মধ্যে কুমড়া পরে বেগুন খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক ক্ষেত্রে ভালো যাবে। বকেয়া টাকা আদায় করা কঠিন হবে। আপনার আশ্রীত কোনো কুটম্বর সহায়তা পেতে পারেন। ঈদে বেহিসাবী ব্যয় না করে সঞ্চয়ের প্রচেষ্টা করুন। খাদ্য দ্রব্য ও পোশাক বিক্রেতাদের আয় রোজগার বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে লাভের আশা করতে পারেন

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। ব্যবসা বাণিজ্য নিয়ে দুঃশ্চিন্তার অবশান আশা করতে পারেন। ব্যবসায়ীক কাজে অংশিদারের সাহায্য লাভের যোগ প্রবল। ব্যবসায়ীক কোনো সিদ্ধান্ত নিতে গিয়ে তাড়াহুড়া করবেন না।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। দূরের যাত্রার ক্ষেত্রে আপনাকে সতর্ক হতে হবে। কোনো প্রকার ঝুঁকি নিয়ে নৌযান যাত্রা করা ঠিক হবে না। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা কিছু লোকসানের সম্মূখীন হতে পারেন। প্রবাসীদের বেতন বোনাস লাভের সুযোগ আসবে। আত্মীয় স্বজনের কাছে কিছু টাকা পাঠাতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। কোনো সিজেনাল ব্যবসায় বন্ধুর কাছ থেকে কিছু পূঁজি পেতে পারেন। বড় ভাই বোনের কাছ থেকে ঈদের উপহার লাভের যোগ প্রবল। ব্যবসায়ীরা কিছু লাভের আশা করতে পারেন। ঈদের ব্যবসায় বেচাকেনা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সাংসারিক কাজে ব্যস্ততার। কোনো সামাজিক প্রতিষ্ঠানে কিছু দান করতে বা স্বেচ্ছায় শ্রম দিতে পারেন। পিতার কাছ থেকে মূল্যবাণ কোনো উপহার পাওয়াতে মন ভালো হয়ে উঠবে। প্রভাবশালী কোনো আত্মীয়র কাছ থেকে কিছু সাহায্য সহযোগিতা লাভের যোগ।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বিদেশ থেকে কিছু ধন লাভের যোগ প্রবল। বৈদেশিক পণ্যর ব্যবসায় আয় রোজগার এর সুযোগ প্রবল। বিদেশ থেকে কিছু টাকা পাওয়া যাবে। বিজ্ঞানের কোনো উৎকর্ষতার সংবাদে আনন্দিত হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। মানসিক অস্থিরতা দেখা দেবে। উচ্চ রক্তচাপের রুগীদের সতর্ক হতে হবে। ব্যবসা বাণিজ্য নিয়ে চলতে থাকা দুঃশ্চিন্তার কিছু অবশান হতে পারে। মাল্টিপারপাস প্রতিষ্ঠানের ঋনের কিস্তি পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। জীবন সাথীর সহায়তায় ঈদের দুঃশ্চিন্তা কিছুটা কেটে যাবে। বস্ত্র,খাদ্য ও ফলমূল ও পানিয় ব্যবসায়ীদের সময় ভালো যাবে। অনলাইনে পণ্য ক্রয়-বিক্রয়ে লাভবান হতে পারেন। অংশিদারী কাজ কর্মে অগ্রগতি আশা করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। আর্থিক অনিশ্চয়তা দেখা দিতে পারে। অসুস্থদের আরোগ্য লাভের যোগ প্রবল। ব্যবসায়ীরা কর্মচারীদের বেতন ও বোনাস দিতে পারবেন। গার্মেন্টস মালিকদের দুঃম্চিন্তার কিছু নেই।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার আয় রোজগারের সুযোগ আসবে। সন্তানের জন্য কিছু অর্থ ব্যয়ের সম্ভাবনা। ফ্যাশন হাউজের ব্যবসায়ীদের আশানুরুপ আয় রোজগার হতে পারে। শিল্পী ও কলাকুশলীদের আশানুরুপ আয় রোজগার না হওয়াতে এবারের ঈদ খুব একটা ভালো যাবে না। প্রেমিক প্রেমিকার জন্য কিছু কেনাকাটা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সাংসারিক কাজ কর্মে ব্যস্ততার। গৃহস্থালী কাজে জীবন সাথীকে সাহায্য করতে পারেন। গৃহ পরিষ্কারের কাজে গৃহ কর্মীর সাথে নিজেকেও কাজ করতে হবে। আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। মা ঈদের জামা বানিয়ে দেওয়াতে মন আনন্দে ভরে উঠবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ছোট ভাই বোনের সাথে হাত মিলিয়ে কাজ করার। প্রতিবেশীর সাহায্য পাবেন। গৃহ সজ্জার সামগ্রী অনলাইন থেকে ডেলিভারি পেতে পারেন। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সংবাদ কর্মীদের আয় রোজগার এর যোগ প্রবল।