মঙ্গলবার দিনটি যেমন কাটবে আপনার

সোমবার, মে ১৮, ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও শুক্র। ১৯ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যাঃ ১,১০,১৯,২৮। আপনার শুভ বর্ণঃ সাদা ও কমলা। শুভ গ্রহ ও বারঃ রবি ও শুক্র। শুভ রত্নঃ রুবী ও হীরা। আজকের দিন শুভ বর্ণ: আজ আপনার জন্য সাদা ও কমলা বর্ণ ভালো ফল বয়ে আনবে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৯:৫২-১:৫২, দুপর: ৩:১২-৫:৫৩, রাত: ৮:৫৪-১০:২০ এর মধ্যে। আজকের দিনের বর্জিত খাদ্যঃ আজ রাতে: সন্ধা ৬:১৩ পর্যন্ত পুঁইশাক পরে বেগুণ খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থানঃ আজ চন্দ্র মীন রাশিতে, রাত: ৮:৫২ থেকে মেষ রাশিতে অবস্থান করবে। ১২শী তিথি সন্ধা: ৬:১৩ থেকে ১৩শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজের জন্য দূরে কোথাও যাত্রা করার প্রয়োজন হয়ে পড়বে। ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীদের আয় রোজগারে চলতে থাকা বাধা সহসা দূর হচ্ছে না। প্রবাসীদের আয় রোজগারে কিছু উন্নতি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকরীজীবীদের বকেয়া বিল লাভের সম্ভাবনা। ঠিকাদারদের বকেয়া টাকা আদায়ের সুযোগ আসবে। প্রভাবশালী রাজণৈতিক ব্যক্তির সাহায্য পাবেন। বড় ভাই বোনের সাথে সু সম্পর্ক বজায় রাখতে হবে। ব্যবসা ক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। আয় রোজগারের ক্ষেত্রে স্থানীয় কর্মকর্তার সাহায্য পেতে পারেন। পারিবারিক ও সামাজিক কিছু কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। পিতার কাছ থেকে কিছু অর্থ লাভের যোগ প্রবল। বেসরকারী মিল কারখানায় হটাৎ করেই আর্থিক সঙ্কট দেখা দেওয়াতে ঈদের আগে বকেয়া টাকা আদায় করা কঠিন হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে ভাগ্য সহায়তা করবে না। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মানসিক তৃপ্তি লাভের সম্ভাবনা। পিতার কাছ থেকে কিছু সাহায্য পাবেন। শিক্ষকের সহায়তায় সাময়ীক কোনো কাজের সু ব্যবস্থা হতে পারে। গবেষকদের পাওনা আদায় করা কঠিন হবে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। আত্মীয় বা পরিচিতর অসুস্থতার সংবাদ পেতে পারেন। বাড়িতে পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারী ব্যবসায়ীদের পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে দূর্ঘটনা এড়িয়ে চলুন। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের সতর্ক থাকতে হবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে কিছু আয়ের সুযোগ আসবে। অংশিদারী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা। জীবন সাথীর শারীরিক অবনতি দেখা দিতে পারে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় চলতে থাকা বাধা কিছুটা কমে আসবে। আত্মীয়দের সাহায্য লাভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি খুবএকটা ভালো যাবে না। কোনো কর্মচারীর উপর অতিরিক্ত রাগ ও জেদ আপনার শারীরিক ও মানসিক ক্ষতির কারন হতে পারে। কর্মচারীদের বেতন বোনাস দেওয়ার দুঃশ্চিন্তায় পড়তে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকেবে। অনৈতিক কোনো কাজের জন্য ঝামেলায় পড়তে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। প্রেমিক প্রেমিকাদের দেখা সাক্ষাতের চেষ্টা করা বোকামী। বিদ্যার্থীদের পড়াশোনায় মনযোগী হওয়া দরকার। শিল্পী ও কলাকুশলীদের কিছু কাজের যোগাযোগ হতে পারে। সন্তানের পড়াশোনা ও পরীক্ষা নিয়ে দুঃশ্চিন্তা চলতে থাকবে। ক্ষুদ্র ও কুটির শিল্পীরা আর্থিক সঙ্কট মোকাবেলা করতে সক্ষম হতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। পিতৃকূলের কোনো আত্মীয়র সন্ধান পেতে পারেন। নিজের জমি বা আবাসন সংক্রান্ত প্রত্যাশা পূরন হতে পারে। গৃহ সংক্রান্ত কাজে আত্মীয়র সাহায্য আশা করতে পারেন। পরিবার পরিজন ও আত্মীয় স্বজনদের নিয়ে নিরাপদে থাকুন। যানবাহন ক্রয় বিক্রয়ে কিছু লাভ হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার যোগাযোগে সাফল্যের। বিদেশ থেকে কোন সংবাদ পেতে পারেন। পত্রিকা প্রকাশক ও সংবাদপত্র বিক্রেতাদের আর্থিক সঙ্কট দেখা দেবে, অনলাইন সার্ভিস প্রভাইডারদের আয় রোজগার বাড়তে পারে। গার্মেন্টস ব্যবসায়ীদের ব্যবসায়ীক অনিশ্চয়তা দেখা দেবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের জন্য চাপ প্রয়োগ করুন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। বাড়িতে কোনো কুটম্বর কাছ থেকে কিছু ধারকর্জ লাভের সম্ভাবনা। ঠান্ডা খাদ্য ও ক্যামিক্যাল যুক্ত খাবার এড়িয়ে চলুন। সঞ্চয়ের হানি হতে পারে। ঈদের পন্য বেচাকেনায় ভালো লাভের আশা করা যায়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। দাতব্য ও জনকল্যাণ মূলক কাজে অংশ নেওয়ার সুযোগ আসবে। একক ও অংশিদারী উভয় প্রকার ব্যবসায় ভালো আয় রোজগারের আশা রয়েছে। জীবন সাথীর জন্য কিছু উপহার সামগ্রী ক্রয় করতে পারেন।