ডিআরইউতে করোনাভাইরাস সংক্রমনের নমুনা সংগ্রহ বুথ স্থাপন

শনিবার, মে ৯, ২০২০

অনলাইন ডেস্ক: করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমন পরীক্ষার লক্ষ্যে নমুনা (স্যাম্পল) সংগ্রহের জন্য ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) একটি বুথ স্থাপন করা হয়েছে।

ডিআরইউর উদ্যোগে ও ব্র্যাকের সহযোগিতায় স্থাপিত এই বুথে নমুনা সংগ্রহের কাজ আগামী সোমবার থেকে শুরু হবে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির এক সংবাদবিজ্ঞপ্তিতে আজ বলা হয়, এ বুথে ঢাকা রিপোর্টার্স ইউনিটি এবং ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্র্যাব) এর সদস্য ও তাদের পরিবারের সদস্যরা নাম এন্ট্রি করে করোনা সংক্রমন পরীক্ষার জন্য নমুনা দিতে পারবেন।এখানে প্রতিদিন ৪০ জনের নমুনা সংগ্রহ করা যাবে। সপ্তাহে ৫-৬দিন সকাল ৯ টা থেকে বিকেল ৩টা পর্যন্তএ কার্যক্রম চলবে।

যাদের করোনা উপসর্গ যেমন-জ্বর, সর্দি, কাশি, গলাব্যাথা ও শাসকষ্ট রয়েছে তারা নমুনা দিতে পারবেন। রেজিস্ট্রেশনে সদস্যের নাম ও মোবাইল নম্বর অন্তর্ভুক্ত করতে হবে।

ডিআরইউ ও ক্রাবের যেসব সদস্য তাদের বা পরিবারের সদসদ্যদের নমুনা দিতে ইচ্ছুক তাদের অবিলম্বে নিন্মে উল্লেখিত কর্মকর্তা ও সদস্যদের সাথে যোগাযোগ করে নাম এন্ট্রি করার জন্য অনুরোধ করা হয়।

যাদের সঙ্গে যোগাযোগ করতে হবে তারা হলেন,খালিদ সাইফুল্লহ-০১৭১৭-৮১৩০১২,কামরুজ্জামান বাবলু-০১৮১৮-০০৪৭৬৮,শহিদুল ইসলাম রাজী (ক্র্যাব)-০১৯১৩-১৫৩৯৩৯,মাইনুল হাসান সোহেল-০১৭১৯-০১৪৪৩১