শুক্রবার দিনটি যেমন কাটবে আপনার

বৃহস্পতিবার, মে ৭, ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও শনি। ৮ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর শনির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণঃ নীল ও সাদা। শুভ গ্রহ ও বারঃ শুক্র ও শনি। শুভ রত্নঃ হীরা ও নীলা। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধিতে উভয়ের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। ছোট ছোট বিষয় নিয়ে কলোহে না জড়ানোই ভালো। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মানসিক প্রশান্তি বৃদ্ধি পেতে পারে। গৃহে নিরাপদে থাকুন। অপ্রয়োজনিয় কাজে বাহিরে বের না হওয়াই ভালো। আজকের দিনের শুভ বর্ণঃ আজ আপনার জন্য সাদা আকাশী বা নীল রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়ঃ জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: ভোর: ৫:৩৩- ৭:১৮, ৮:১০-১০:৪৫, দুপর: ১:২২-৩:০৫, বিকাল: ৪:৪৮-৬:৩৩, রাত: ৮:০০-৯:২৮, ১০:৫৭-১১:৪১ পর্যন্ত। আজকের দিনে বর্জনিয় খাদ্যঃ বিকাল: ৩:০৯ পর্যন্ত কুমড়া পরে পটল খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থানঃ আজ চন্দ্র বৃশ্চিক রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি বিকাল ৩:০৯ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মন্দের ভালো। কোনো বিষয়ে অধিক দুঃশ্চিন্তা না করাই ভালো। ব্যবসায়ীদের অব্যাহত লোকশান গুণতে হবে। অগ্নি ও সর্টসার্কিটের বিষয়ে সতর্ক থাকুন । কারো সাথে অশোভন আচরন না করাই ভালো। দূর্ঘটনা থেকে সতর্ক হতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। সাংসারিক বিষয়ে দাম্পত্য কলহের আশঙ্কা প্রবল। জীবন সাথীর অসুস্থতা আপনাকে ভোগাবে। শরীর স্বাস্থ্য বিষয়ে নিজেকেও সতর্ক হতে হবে। খুচরা ও পাইকারী বাণিজ্যে লোকশানের আশঙ্কা প্রবল।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না।কারো উপর প্রচন্ড বিরক্ত হতে পারেন। করোনা আতঙ্ক কাটিয়ে উঠতে হবে। নিজেকে সকল অনৈতিক কাজ কর্ম থেকে বিরত রাখতে পারলে ভালো থাকবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। সৃজনশীল কাজের জন্য ভালো নয়। চিত্রশিল্পী ও কলাকুশলীদের আর্থিক অনিশ্চয়তা দেখা দেবে। প্রেমের ক্ষেত্রে অস্থিরতা ও ভুল-বুঝাবুঝির কারনে প্রেমে বিচ্ছেদ হতে পারে। অসুস্থ সন্তানের সাথে ভালো ব্যবহার করুন। তাদেরকে এ পরিস্থিতি বোঝানোর চেষ্টা করা উচিৎ।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে না। পারিবারিক বিষয়ে হতাশ হতে পারেন। গৃহের অন্যন্য সদস্যদের স্বার্থ্যপরতা আপনাকে ব্যথিত করবে। মায়ের এক চোখা আচরনের কারনে কষ্ট পাবেন। কোনো আত্মীয়র সাহায্য পাওয়া যাবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে ঝামেলার। ছোট ভাই বোনের সাথে কোনো বিষয়ে তর্ক বিতর্ক হতে পারে। অনলাইন পণ্যক্রয়ের ক্ষেত্রে বিশ^স্ত প্রতিষ্ঠান থেকে ক্রয় করুন। উবার পাঠাও এর মতো রাইড শেয়ারিং প্রতিষ্ঠানের চালকদেও অনৈতিক কাজ থেকে বিরত থাকতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। পারিবারিক ও সামাজি কাজে অংশ নিতে পারেন। সুরক্ষা মেনে চলা উচিৎ। গুজবে কান না দিয়ে সঠিক তথ্য যাচাই করতে হবে। বকেয়া টাকা পেতে পারেন। ব্যবসায়ীদের বহু দিনের পুরোনো কোনো বকেয়া বিল আদায় হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক কেনাকাটার মতো অর্থ রোজগার কঠিন হয়ে পড়তে পারে। দূরের যাত্রায় বাধা বিপত্তি দেখা দেবে। ট্রাক ও কাভার্ড ভ্যান ব্যবসায়ীরা সতর্ক থাকবেন। অণৈতিক কাজ কর্ম থেকে দূরে থাকতে হবে। সাংসারিক বিষয়ে আপোষহিন মনোভাব ঠিক নয় ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অহেতুক আতঙ্ককে জয় করতে হবে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা কোনো প্রকার সাহায্য না পাওয়াতে ব্যাংক ঋণ ও ব্যক্তি ঋণের কিস্তি পরিশোধের দুঃশ্চিন্তায় ভুগতে থাকবেন। আমদানী রপ্তাণী বাণিজ্য ভালো যাবে না।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের জন্য চেষ্টা করুন। বন্ধু ও পরিচিত জনের কাছ থেকে কিছু সাহায্য পাওয়ার সম্ভাবনা। বিদেশে অবস্থানরত শিক্ষার্থীরা আতঙ্ক কাটিয়ে উঠে স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন। পড়াশোনায় মনযোগী হতে চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সম্মানিত হওয়ার। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জনপ্রতিনীধিদের পূর্ণ সাহায্য পেতে পারেন। পিতার সাথে কোনো কারনে মনমালিন্য দেখা দেবে। বেসরকারী চাকুরেদের দিনটি অনভিপ্রেত ঝামেলার।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। গৃহে দেবর ননদের আগমন হতে পারে। সঞ্চয়ের চেয়ে আত্মীয়কে সাহায্য করা উত্তম হতে পারে। কিছু খাদ্য দ্রব্য ও ঔষধ পত্র ক্রয়ে অর্থ ব্যয়ের যোগ। রাতে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।