রবিবার দিনটি যেমন কাটবে আপনার

শনিবার, মে ২, ২০২০

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও শুক্র। ৩ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর বৃহস্পতির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৩, ১২, ২১, ৩০। আপনার শুভ বর্ণ: হলদ ও সাদা। শুভ গ্রহ ও বার: বৃহস্পতি ও শুক্র। শুভ রত্ন: হীরা ও পোখরাজ। আজকের দিনে আপনার সচেতনতাই পারে আপনার পরিবার ও এলাকাবাসীকে সুরক্ষিত রাখতে। নিজের ও নিজের পরিবারের পাশাপাশি অপনার দরিদ্র প্রতিবেশীর সাহায্যে এগিয়ে যেতে হবে। এ অবস্থা চিরদিন থাকবে না থেকে যাবে মানবতা, অবশ্যই মানবতার বিজয় হবেই। পৃথিবীতে কোনো অপশক্তিই মানবতার বিজয়কে রুখতে পারেনি কখোন পারবেও না। আজকের দিনের শুভ রং: আজ আপনি সাদা ও হলুদ বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৬:২৩-৯:৫২, দুপুর: ১:২১-২:১৪, রাত: ৭:২০-৯:২৯ এর মধ্যে। জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য: রাত: ২:৫০ পর্যন্ত শিম পরে পুঁইশাক খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র সিংহ রাশিতে অবস্থান করবে। ১১শী তিথি রাত: ২:৫০ পর্যন্ত পরে ১২শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার সৃষ্টিশীল কাজ কর্মে ব্যস্ত থাকা প্রয়োজন। সন্তানের হালকা পাতলা অসুখে ঘাবড়ে যাবেন না। শিল্পী ও কলাকুশলীদের আর্থিক অনিশ্চয়তা একটু একটু করে কাটতে থাকবে। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। পরীক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা চালিয়ে যেতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার পারিবারিক ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। পরিবারের বয়স্ক ব্যক্তিদের সাথে শোভনীয় আচরণের চেষ্টা করুন। অহেতুক তর্ক বিতর্ক না করাই ভালো। নিকট আত্মীয়দের খোঁজখবর নিতে হবে। প্রয়োজনে দরিদ্র আত্মীয়কে সাহায্য করতে চেষ্টা করুন। মায়ের সাথে সাংসারিক বিষয়ে কিছু মনমালিন্য দেখা দেবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগ শুভ। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু অর্ডার আশা করতে পারেন। অনলাইন সার্ভিস দানকারী প্রতিষ্ঠানের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের আচরন ও অসহযোগিতা আপনাকে কষ্ট দেবে। মুদ্রণশিল্পী ও প্রকাশকদের কর্মহানীর আশঙ্কা প্রবল।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কিছু বকেয়া অর্থ পেতে পারেন। খুচরা বিক্রেতাদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বেকারী ও খাদ্যপণ্যর ব্যবসায়ীরা কর্মচারী সঙ্কটে পড়তে পারেন। বেহিসাবী খরচ করা ঠিক হবে না। শ্যালক শ্যালিকা বা দেবর ননদের জন্য অর্থ ব্যয়ের যোগ।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার শারীরিক ও মানসিক ভাবে চাঙ্গা থাকতে হবে। অসুস্থদের নিজের যত্ন নিজেকেই নিতে হবে। অহেতুক দুশ্চিন্তা করতে যাবেন না। জীবন সাথীর পরামর্শ মেনে চলতে চেষ্টা করুন। কোনো দাতব্য কাজে অংশ নিতে পারেন। ভয়কে জয় করার চেষ্টা করতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার ব্যয় বৃদ্ধি পেতে পারে। সাংসারিক প্রয়োজনে শুধু মাত্র প্রয়োজনীয় জিনিসই কিনুন। বিলাসী পণ্য ক্রয় করে নিজেকে আর্থিক ঝুঁকিতে ফেলতে যাবেন না। পরিস্থিতির সাথে নিজেকে মানাতে চেষ্টা করতে হবে। প্রবাসীদের কাজে অগ্রগতি। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের সতর্ক হতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার বকেয়া কিছু টাকা পয়সা আদায়ের সুযোগ আসবে। বড় বোনের সাথে ভুল বোঝাবুঝি দেখা দিলে তা নিজে থেকে দূর করতে চেষ্টা করতে হবে। ব্যবসায়ীদের ব্যবসায় আরো বেশী মনযোগী হতে হবে। বন্ধুদের সাথে যে কোনো অংশিদারী ব্যবসা করতে যাওয়ার পূর্বে ভালো ভাবে ভেবে চিন্তে নিতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দৈনন্দিন কাজে অবশাদ দেখা দেবে। বদ্ধ পরিস্থিতির কারনে মানসিক ভাবে কিছুটা দূর্বল হয়ে উঠবেন। নিজেকে চাঙ্গা রাখার প্রয়োজন। কারো সাথে দ্বন্দ্ব সংঘাত এড়িয়ে চলতে হবে। প্রশাসনিক কর্মকর্তাদের স্বাস্থ্য সুরক্ষার দিকে বিশেষ নজর দিতে হবে। সরকারী চাকুরেদের বকেয়া বিল আদায় হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার ভাগ্য সহায় হবে। কোনো ধর্মীয় বা আধ্যাত্মীক বিষয়ে পড়াশোনা করতে পারেন। এতে মন ভালো হয়ে উঠবে। আমদানী রপ্তনী সংক্রান্ত কাজে পিতার সাহায্য আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ম করে পড়াশোনা চালিয়ে যেতে হবে। ধর্মীয় আচার অনুষ্ঠান নিরাপদে থেকে পরিবারের লোকদের নিয়ে পালন করতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি মোটের উপর ভালো। তবে কোনো আতঙ্ক বা ভয় আপনাকে যেনো স্পর্শ করতে না পারে। অহেতুক দুঃশ্চিন্তা ও অর্থ সংক্রান্ত চিন্তায় অসুস্থ হতে পারেন। কিছু টাকা ব্যাংক থেকে তুলতে হবে। সাবধানে থাকুন। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সাবধান হতে হবে। দূর্ঘটনা এড়িয়ে চলতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকারদাম্পত্য সুখ শান্তি ব্যহত হতে পারে। অহেতুক ভুল বোঝাবুঝি সন্দেহ ও অবিশ্বাস আপনাদের দৈনন্দিন জীবনকে বিষিয়ে তুলবে। সর্বদা উদার ও হাসিখুশি থাকার চেষ্টা করুন। বাহিরে অযথা ঘোরাঘুরি করে আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারা অপমানিত হতে যাবেন না। নিরাপদে থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার রাগ জেদ ও দুঃশ্চিন্তা পরিহার করতে হবে। ব্যবসায়ীক ও অফিশ সংক্রান্ত চিন্তা করে নিজের শরীর খারাপ করতে যাবেন না। ছোট ছোট সাংসারিক কাজ নিজে করার চেষ্টা করুন। জীবনে বিনোদন ও গল্পগুজব খুব প্রয়োজন। অনৈতিক কর্মকান্ড থেকে দূরে থাকতে হবে। কারো উপর অধিক নির্ভরশীল না হওয়াই ভালো।