স্বেচ্ছাসেবক দল ও তাবিথ আউয়ালের খাবার সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, এপ্রিল ৯, ২০২০

ঢাকা: করোনাভাইরাসের ছুটিতে অসহায় রাজধানীর শ্রমজীবী ও খেটে খাওয়া গরিব মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। বৃহস্পতিবার বিমানবন্দর থানা এলাকায় এসব বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর সভাপতি ফখরুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজের সার্বিক তত্ত্বাবধানে বিমানবন্দর থানা স্বেচ্ছাসেবক দলের নেতা মনসুর আহমেদ মাসুমের নেতৃত্বে খাদ্য উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিল্লাল হোসেন জুয়েল, আরিফ চৌধুরী, সাদ্দাম হোসেন, ফরিদ হোসেন, সাইফুল ইসলাম তুষার, আনোয়ার হোসেন আনোয়ার। প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ২ কেজি আটা, দুই কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল ও একটি করে সাবান দেয়া হয়।

তাবিথ আউয়ালের খাবার সামগ্রী বিতরণ:

করোনা পরিস্থিতিতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র মানুষের মধ্যে অব্যাহতভাবে খাবার সামগ্রী বিতরণ করছেন তাবিথ আউয়াল।

বুধবার ৩৪ নম্বর ওয়ার্ডে রায়ের বাজার, মধু বাজার, পাঠশালা গলি, দুর্গা মন্দির, সাদেক খান রোড, শঙ্কর ও নিমতলীর অসহায়দের মধ্যে এ খাবার বিতরণ করা হয়।

এসময় ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট মাসুম খান রাজেশসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

বিগত সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ছিলেন তাবিথ কয়েক দিন আগেই ১৬ নম্বর ওয়ার্ডে খাবার সামগ্রী বিতরনের মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু করেন। তাকে এ কাজে সহায়তা করছেন কাউন্সিলর প্রার্থীরা।

তাবিথ আউয়াল বলেন, আমরা সুবিধাবঞ্চিত ও অভাবী মানুষদের একটি তালিকা তৈরি করেছি। তাদের কাছে আমরা নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছি। যাতে তারা নিজেদের ঘরে নিরাপদে থাকতে পারে৷